অফবিটভাইরাল ভিডিও

ঠিক এইভাবেই মরবে করোনা? এই ব্যক্তির আবিষ্কারে অবাক নেটজেনরা, তুমুল ভাইরাল ভিডিও

অবশেষে তিনি এক আশ্চর্য আবিষ্কার করে ফেলেন।

করোনা মহামারীর জেরে দেশের অর্থনীতির বেহাল দশা। বহু মানুষের কাজ চলে গিয়েছে। এমনকি করোনা সংক্রমণের জেরে বন্ধ হয়ে গেছে রাস্তার ধারের বহু দোকান। করোনাতে বহু মানুষ এখন আর রাস্তার ধারের খাবার খায় না। তবে নিজেদের পেট চালানোর জন্য কাজের ব্যস্থ করতে চেয়েছে অনেক মানুষ।

এরকমই এক দোকানদার কাজ হারিয়ে নতুন ব্যবসার কথা তার মাথায় ঘুরছিল। অবশেষে তিনি এক আশ্চর্য আবিষ্কার করে ফেলেন। তিনি স্টিম থেরাপির একটি দোকান খুলে ফেলেন। এই স্টিম থেরাপি শিখতে গেলে ডাক্তারি জানতে হয়। তবে সেসব না করে তিনি নিজের দোকানেই জল গরম করছেন একটি উনোনে। তার ওপর বসানো রয়েছে একটি লোহার পাত্র। যার সঙ্গে পাইপ লাগানো হয়েছে কয়েকটি। যাদেরই সামান্য গলা ব্যথা বা সর্দি জ্বর লাগছে তারা সবাই বসে পড়ছেন এই দোকানের পাইপের সামনে। আর এই চটপট স্টিম থেরাপিতে আরাম মিলছে তাদের।

আর করোনা মনে হলেই মানুষ চলে যাচ্ছে এই দোকানে স্টিম নিতে। এরকম করেই দোকানদারের জনপ্রিয়তা বাড়ছে। আর এই ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়। আর এই ভিডিওটি ট্যুইটারে শেয়ার করেছেন মাহিন্দ্রা গ্রুপের কর্ণধার আনন্দ মাহিন্দ্রা।

তিনি এই ভিডিও শেয়ার করে লিখেছেন যে এই ভদ্রলোকের ব্যবসায়িক বুদ্ধি সত্যি প্রশংসনীয়। এমনকি হারর্ভাড ইউনিভার্সিটিও হার মানবে তাঁর বুদ্ধির কাছে। করোনা নিয়ে চিন্তিত মানুষদের স্টিম থেরাপি দিচ্ছেন এই ব্যক্তি। তবে এটা ভারতে হলেও ঠিক কোথাকার ঘটনা তা জানা যায়নি।

Tags

Related Articles

Close