অফবিটভাইরাল ভিডিও

প্লেনের মধ্যে দুর্দান্ত নাচে সুপার ভাইরাল, তুমুল জনপ্রিয়তায় আত্মহারা সুন্দরী বিমান সেবিকা, রইল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে ‘মানিকে মাগে হিথে’ গানটি। সিংহলি ভাষার এই গানে মজেননি এমন মানুষ বোধহয় খুঁজে পাওয়া যাবে না। সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড তারকারাও এই দুর্দান্ত গানের সাথে পারফরম্যান্স দিয়েছেন। আর এবার এই গানের তালে মাততে দেখা গেল আয়াত উরফ আফরিন নামক এক বেসরকারি এয়ার সংস্থার বিমান সেবিকাকে(Airhostess)।

এই গানের সাথে ওই বিমান চালিকার নাচের ভিডিও মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া। রাতারাতি ভিডিওটি দেখে ফেলেছেন ৬০ মিলিয়ন মানুষ। স্বাভাবিকভাবেই আয়াত উরফ আফরিন নামের ওই বিমান চালিকা এখন ক্লাউড নাইনে। রাতারাতি সিংহলি ভাষার গানের সাথে নেচে ফেমাস হয়ে উঠেছেন তিনি। আর এবার বাজারে এসে গেলো তার আরও একটি ভিডিও।

দিন কয়েক আগেই আফরিন ‘মানিকে মাগে হিথে’-র তালে কোমর দুলিয়েছেন। সেই ভিডিও রাতারাতি এতটা জনপ্রিয় হয়ে পড়ে যে নেটিজেনদের জন্য আবার একটি নাচের ভিডিও নিয়ে চলে আসলেন আফরিন। ভিডিওতে সাপোর্টের জন্য দর্শকদের ধন্যবাদ জানাতে ভুললেন না বিমান সেবিকা।

পাশাপাশি একটি নতুন ভিডিও পোস্ট করে আয়াত লিখেছেন, ‘আমি এখনও আমার অনুভূতি বোঝানোর মতো শব্দ খুঁজে পাচ্ছি না।’ এরপর আয়াত হিন্দিতে লেখেন, ‘লব্‌জ কম হ্যায় সুক্‌রিয়া কেহনে কে লিয়ে আপ সভি কো’। পাশাপাশি আয়াত জানান, শব্দের মুখে হাসি ফোটাতে পেরে তিনি খুবই খুশি।