×

VIDEO: শরীরে নেই এক চিলতে সুতো, হাতপাখা দিয়ে গোপনাঙ্গ ঢেকে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের

সাম্প্রতিক সময়ে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে ভাইরাল ট্রেন্ড! সাধারণত নেটিজেনদের মনোগ্রাহী হয়ে ওঠার জন্য বিভিন্ন মানুষেরা বিভিন্ন প্রয়াস করছেন। রাতারাতি হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি। সম্প্রতি এমনই এক ভাইরাল ভিডিও নজর কেড়েছে আপামর সাইবারবাসির। যেখানে যুবতীর কর্মকান্ড দেখে নেটিজেনরা এক কথায় বলতে বাধ্য হয়েছেন উরফি জাভেদের বোন।

শরীরে নেই এক চিলতে সুতো। কেবল মাত্র পাঁচটি হাত পাখার সাহায্যে নিজের সর্বাঙ্গকে ঢেকে এক অন্যান্য ফ্যাশন স্টাইলিং এর প্রকাশনা ঘটিয়েছেন ভাইরাল যুবতী। কোনক্রমে ঢেকেছেন নিজের বক্ষযুগল ও গোপনাঙ্গ। এমনকি এরূপ বেশে জনপ্রিয় হিন্দি গান “হাওয়া হাওয়াই” এর তালে নেচেও দেখিয়েছেন তিনি। স্বাভাবিকভাবেই যুবতীর এই কার্মকাণ্ড ভাইরাল হতে বিশেষ সময় নেয় নি।

ভিডিওটি ভাইরাল হতে অনেকেই যুবতীকে “পাখাগার্ল” কিংবা উরফি জাভেদের বোন হিসাবে সম্বোধন করেছেন। অবিশ্বাস্য হলেও যুবতীটির এরূপ বেশভূষা রীতিমতো হতবাক করেছে নেটিজেনদের। ফ্যাশন স্টেটমেন্টের দিক থেকে ভাইরাল ভিডিওটিতে এককথায় উরফি জাভেদকেউ ছারিয়ে গিয়েছেন এই জনৈক যুবতী।

সোশ্যাল মিডিয়ায় দিন ছয়েক আগে আপলোড করা এই ভিডিওটিতে ইতিমধ্যে চার লাখের বেশী ভিউজ এসেছে। হাজার হাজার কমেন্টের মাধ্যমে কেউ যুবতীটি “সেক্সি” উপাধিতে ভূষিত করেছেন। তো কেউ আবার জিজ্ঞাস্যসূচক প্রশ্ন রেখেছেন যুবতীর প্রতি। তবে সব মিলিয়ে হাজার হাজার লাইক কমেন্ট এর ভীড়ে “পাখাগার্ল” যে এখন সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিংয়ে রয়েছেন সেকথা বলার আর অপেক্ষা রাখে না!