×

যাব না যাব না ফিরে, অরিজিৎ সিংয়ের অসাধারণ গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসার ঝর নেটমহলে

প্রকৃতির মাঝে সুন্দরী যুবতীর নাচ সাথে অরিজিৎ সিং… মানুষ মাত্রই সে তার নিজের শিল্পী সত্তা প্রকাশে উদগ্রীব। আর এই কাজের জন্য বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। যার দ্বারা নিজেরা নিজেদের প্রতিভা লোক সমক্ষে তুলে ধরার সুযোগ পাচ্ছে। প্রতিনিয়ত কেউ না কেউ তাদের বিভিন্ন কার্যকলাপের ভিডিও পোস্ট করছে মিডিয়াতে। সেই ভিডিও যদি মানুষের পছন্দ না হয় তখন যেমন চলে ট্রোল তেমনি পছন্দের ভিডিও ভাইরাল হয়ে যায় নিমেষেই। সেগুলো।যে মানুষের অকুন্ঠ প্রশংসা প্রাপ্ত হয় সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

মানুষ নিজেদের গান, নাচ, আবৃত্তি, কিংবা আঁকার ভিডিও পোস্ট করে থাকে সোশ্যাল মিডিয়ার। অতি সম্প্রতি তেমনি এক যুবতী নিজের নাচের ভিডিও ধারণ করে পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। তার নাচ পছন্দ করেছেন বহু মানুষ এবং তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এই ভিডিওটির মাধ্যমে তিনি পরিচিতি পেয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় অরিজিৎ সিং (Arijit Shing) -এর কন্ঠে হেমন্ত মুখোপাধ্যায়(Hemanta Mukhopadhyay) ও লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) -এর গাওয়া পুরোনো দিনের একটি জনপ্রিয় গান ‘যাব না যাব না ফিরে’ খুব ভাইরাল হয়েছিল। ভাইরাল হওয়া ভিডিওতে প্রেরণা দাস অর্থাৎ তিতলি অরিজিৎ সিং (Arijit sing) -এর গাওয়া সেই গানের সাথে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। প্রকৃতির মাঝে হিল্লোল তুলে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে তাকে। পরেছিলেন মেরুন রঙের একটি হ্যান্ডলুম শাড়ি ও মানানসই অলংকারও। তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী তাতে কোনো সন্দেহ নেই এবং সেটা তার নাচ দেখেই বোঝা গিয়েছে।

‘এসটিএস ফোক ক্রিয়েশন ‘ নামের একটু ইউটিউব চ্যানেল থেকে তিতলির এই নাচের ভিডিও শেয়ার করা হয় একমাস আগে। এখনো অবধি ২৩ হাজারেরও বেশি মানুষ ভিডিও টি দেখেছেন। প্রসঙ্গত উল্লেখ্য যে, সোশ্যাল মিডিয়া আজ শুধু প্রতিভা দেখানোরই জায়গা নয়, তার দ্বারা তরুণ প্রজন্ম প্রচুর উপার্জন ও করছে।