অফবিটভাইরাল ভিডিও

যতই ঘুড়ি ওড়াও রাতে, বাড়ির উঠোনে নীল শাড়িতে উদ্দাম নেচে ঝর তুললেন সুন্দরী যুবতী, ব্যাপক ভাইরাল ভিডিও

সম্প্রতি এবার একটি বাংলা গানের সাথে নেচে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলেন এক যুবতী। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার রমরমা ঠিক কতখানি বেড়ে গিয়েছে তা আমরা সকলেই জানি। আমাদের সামনে উঠে আসে নানান ধরনের ভিডিও যেখানে কেউ নাচ বা কেউ গানের মাধ্যমে নিজের পরিচিতি গড়ে তোলেন সোশ্যাল মিডিয়ায়। সেরকমই একজন শিল্পী হলেন অ্যানি।

যিনি নিজের নাচের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় পরিচিতি গড়ে তুলেছেন। তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এক বছর আগে একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেটি ইতিমধ্যে দেখে ফেলেছেন দেড় লাখের কাছাকাছি মানুষ। ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘যতই ঘুড়ি ওড়াও রাতে, লাটাই তো আমার হাতে’ গানের সাথে নাচছেন তিনি।

নীল শাড়ি পরিহিত অবস্থায় বাড়ির উঠোনেই নাচতে দেখা গিয়েছে ভিডিওটিতে। তার এক্সপ্রেশন এবং নাচের স্টেপ ছিল চোখে পড়ার মতো। তাইতো এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে। এছাড়া সেখানে বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছিলেন অনুরাগীরা। যদিও শুধু এই ভিডিওই নয় তার ইউটিউব চ্যানেলে এরকম নানান ভিডিও রয়েছে।

যেখানে তিনি পরিচয় দিয়েছেন নৃত্য দক্ষতার। উল্লেখযোগ্য, এই শিল্পীর মতোন অন্য অনেক শিল্পীরাই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজস্ব পরিচিত গড়ে তুলেছেন। আসলে অন্য সব পেশার মতোই এই পেশাতেও পরিচিতি ও উপার্জনের সুযোগ রয়েছে। তাইতো ক্রমাগত এর ব্যবহার বেড়েই চলেছে।

Related Articles