অফবিটভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় ‘মিঠুন চক্রবর্তী’-র জনপ্রিয় গানে নেচে ঝর তুললেন এক মহিলা, ব্যাপক ভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় ‘মিঠুন চক্রবর্তী’-র জনপ্রিয় গানে নেচে ঝর তুললেন এই মহিলা। অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) মানে আশির দশকের ডান্স নস্টালজিয়া। নাচের মাধ্যমে বলিউডের নতুন ট্রেন্ড সেট করেছিলেন তিনি। ডিসকো ড্যান্সার’ এ বাপ্পি লাহিড়ীর সুরে বঙ্গসন্তান মিঠুন চক্রবর্তীর নাচ রাতারাতি নজর কেড়েছিল। আজো তার নাচ সেই স্টেপ ভোলার নয়, ভোলার নয় “ইয়ার আ রাহা হ‍্যায়” গানে মিঠুনের সেই দুর্দান্ত পারফরম্যান্স। সম্প্রতি এবার এই গানেই প্রকাশ‍্যে রাস্তায় মেতে উঠতে দেখা গেল এক মহিলাকে।

নাচ, এই বিষয়ে দক্ষতা থাকুক বা না থাকুন আনন্দের মুহুর্ত বহিঃপ্রকাশ করতে আমজনতা নাচকেই বেছে নেয়। আর এইকারণেই বিয়েবাড়ি বাড়ি থেকে পাড়ার অনুষ্ঠান কিবা পুজো সব হইহুল্লোড়েই জড়িয়ে থাকে নাচ। সোশ্যাল মিডিয়ায় দৌলতে বিভিন্ন প্রতিভামূক নাচের ভিডিওর পাশাপাশি আমজনতার আনন্দঘন মুহুর্তও ভাইরাল হয়ে যায়। এই যেমন সম্প্রতি ভাইরাল হয়েছে পাড়ার পুজোয় এক মহিলার নাচ।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় “ইয়াদ আ রাহা হ‍্যায়” (Yaad a raha hai) গানে নিজের মতো করে নাচ করছেন ওই মহিলা। না সে হয়তো স্টেপস বা নাচের ভঙ্গি সম্পর্কে অতটা দক্ষ নয় কিন্তু যেভাবে তিনি প্রকাশ‍্যে নিজের আনন্দের বহিঃপ্রকাশ করেছেন, নিজের মতোন করে হুল্লোড়ে সামিল হয়েছেন সেই এনার্জি, স্পিরিট তার আত্মবিশ্বাস মন ভরিয়ে দিয়েছে দর্শকদের‌।

তানিয়া মিত্র(Tania Maitra) নামের একজনের প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ফেসবুকে। যা এই মুহূর্তে প্রায় তিন লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। বহু মানুষ তার মনের জোর, স্পিরিট ও এনার্জির প্রশংসা করেছেন।

Related Articles