অফবিটভাইরাল ভিডিও

ধেয়ে আসছে প্রবল ঝড়, আকাশে উড়ে গেল তিন বছরের শিশু, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

দুর্ঘটনা যে কখন কার জীবনে ঘনিয়ে আসে তা বলা যায় না ভাগ্যের পরিহাসে বজ্রপাতের মতন নেমে আসতে পারে হঠাৎ করেই। আর তার পরিণাম ভয়াবহ হয় অনেক সময়। এমনই ঘটনা ঘটেছে যেখানে হঠাৎ আনন্দ উৎসবমুখর মুখর পরিবেশ থমকে গেল।

তাইওয়ানের উপকূলবর্তী এলাকায় শিনচুতে চলছিল ঘুড়ি উৎসব, সেখানে উপস্থিত লোকজন সেই উৎসবে মজা উপভোগ করছিলেন। ঠিক সেই সময় ঘটে গেল এক মারাত্মক দুর্ঘটনা। ঘুড়ি উৎসব চলাকালীন বাতাসের ধাক্কায় একটি ঘুড়ির সাথে আকাশে উড়ে যায় তিন বছরের শিশু কন্যা।

হাওয়ার তীব্রতা এতোটাই বেশি ছিল যে প্রায় 100 ফুট উপরে উঠে যায় শিশুটি। শিশুটিকে ঘুড়ির সাথে জড়িয়ে শুন্যে উড়তে দেখে সেখানে উপস্থিত লোকজনের ভয়ে চিৎকার শুরু করেন। প্রায় 18 সেকেন্ড ধরে ওড়ার পর অনেক কষ্ট করে মেয়েটিকে নিচের নামিয়ে আনা হয়। বাতাসের দমকা হাওয়া কমতেই দ্রুততার সাথে বাচ্চাটিকে কোলে তুলে নেন ওখানে উপস্থিত মানুষরা। ভয়ঙ্কর এই দৃশ্যের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি কমলা রঙের বড়ো ঘুড়িতে আটকে গিয়ে আকাশে ভাসছে বাচ্চাটি।

স্থানীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে এই বাচ্চা মেয়েদের নাম লিন। সুখবর এটাই যে এই বড়ো দুর্ঘটনায় সামান্য আঘাত পেলেও প্রানে বাচতে সক্ষম হয়েছে। এই ঘটনার পরেই আয়োজকরা ঘুড়ি উৎসব বন্ধ করে দেন। প্রথমে বাচ্চাটি ভয় পেয়ে গেলে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু বর্তমানে সে সম্পূর্ণ সুস্থ।

Tags

Related Articles

Close