অফবিটভাইরাল ভিডিও

VIDEO: নিমিষের মধ্যে আস্ত একটা হরিণকে গিলে খেল বিশালাকার অজগর সাপ, নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও

বিনোদন জগতে নবজাগরণ ঘটেছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলাতে আমরা প্রতিদিন নিত্য নতুন নানা ধরনের ভিডিওর সাথে পরিচিত হচ্ছি। আর এই ভিডিওর সৌজন্যে প্রায় প্রতিদিনই ভাইরাল হতে দেখা যায় বহু মানুষকে। আর এই ভাইরাল হওয়া ভিডিওর তালিকার বেশিরভাগই স্থান পায় নাচ, গান, হাসি, মজার নানা ভিডিও। আবার কোনো কোনো সময় ভাইরাল হতে দেখা যায় নানা পশুপাখির কার্যকলাপ। তেমনই সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়া দরবারে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি অজগর সাপকে। সাপ দেখে ভয় পান না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। এই ভয়ংকর সরীসৃপ প্রাণীটি থেকে সকলে কিছুটা দূরত্ব অবলম্বন করেন। তবে এই সাপকে নিয়ে সাহসিকতা দেখাতে পিছুপা হন না অনেকেই। তাই মাঝে মধ্যে এই সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা যায় সাপকে নিয়ে করা নানা সাহসী কাণ্ডকারখানা। তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে যা দেখা যাচ্ছে তা দেখলে গা শিউরে উঠবে অনেকের।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি অজগর সাপ একটি হরিণকে গিলে খাচ্ছে। অনেক মানুষের মাঝে বিশালাকার অজগর সাপটি হরিণটিকে জাপটে ধরে গিলে খাচ্ছে। ভিডিওটি দেখে শিউরে উঠেছেন অনেকেই। এর আগেও বহু সাপের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তবে অজগর সাপের এরকম গোটা হরিণ গিলে খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওটি ইনস্টাগ্রামে beautiful_new_pix নামক পেজ থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সকলের মধ্যে। এমন ভয়ংকর ভিডিও দেখে আঁতকে উঠেছেন অনেকেই। এর আগে সোশ্যাল মিডিয়ায় বহু সাপের কাণ্ডকারখানা ভাইরাল হলেও অজগর সাপের এমন গোটা হরিণ গিলে খাওয়ার ভিডিও নেটজনতা এর আগে কখনো দেখেনি। আপনি যদি এখনো ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিন।

Related Articles