অফবিটভাইরাল ভিডিও

হিংস্র কুমিরের গায়ে থাবা বসাল খুদে কচ্ছপ, ভিডিও ভাইরাল

ঠিক যেমন মানবজাতির বন্ধুত্বের মধ্যে ধর্ম বর্ণ জাতির কোনো স্থান নেই, ঠিক সেরকম অন্যান্য প্রাণী দের ক্ষেত্রেও সেটা দেখা যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় প্রতিনিয়তই আমরা ভিন্ন জাতির প্রানীদের মধ্যে অসম বন্ধুত্ব দেখতে পাই। আর কিছু কিছু প্রাণীর মধ্যে বন্ধুত্ব দেখে আমরাই অবাক হয়ে যায়।

কুমিরকে আমরা এক শিকারী প্রাণী হিসেবেই জানি,জলে-স্থলে দুই জায়গাতেই দাপিয়ে বেড়ায়। তার ভয়ঙ্কর রূপ দেখে এসেছি কিন্তু এবার ক্যামেরায় ধরা পড়ল কুমিরের শান্ত স্বভাব। এই বিশ্বের উন্নত জীব মানুষের বন্ধুত্ব, প্রেম নিয়েতো অনেক গল্প দেখা যায় এবার কুমীর আর কচ্ছপের নির্ভেজাল বন্ধুত্বের গল্প দেখে নিন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে কুমির ও কচ্ছপের গভীর বন্ধুত্ব ধরা পড়েছে। দুজনেই জলের প্রাণী আর জলের মধ্যে দিব্যি বন্ধুত্বের সম্পর্ক জোরে উঠেছে দুজনের মধ্যে। কুমীর যতই হিংস্র হোক না কেন বন্ধু কচ্ছপের সামনে সে শান্তশিষ্ট। আবার ভিডিওতে এই দুই বন্ধুকে হাইফাইভ করতেও দেখা গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে জলের মধ্যে বিশ্রাম করছে এক বিশালাকার কুমির, এমন সময় তার কাছে ভাসতে ভাসতে আসছে কচ্ছপ। আর কুমিরের পাশ পেরোনোর সময় একটা হাইফাইভ দিয়ে চলে যায় কচ্ছপটি। আর এই ভিডিও দেখে তাজ্জব হয়ে গেছেন নেটজনতা ইতিমধ্যে টুইটারে ৬০ লক্ষ ভিউজ ছাড়িয়ে গেছে। অনেকেই কমেন্ট করে লিখেছেন কুমিররা কচ্ছপ খেলেও এখানে অন্যরকমই বন্ধুত্ব দেখা যাচ্ছে, অনেকে আবার লিখেছেন এমনটাও যে হতে পারে তা প্রথমবার দেখলেন তারা। আপনি ভিডিওটি এখনো না দেখে থাকলে দেখে নিন।

Tags

Related Articles

Close