অফবিটভাইরাল ভিডিও

রিয়েল বাহুবলি! আস্ত বাইক মাথায় করে বাসে তুললেন এই যুবক, ভাইরাল ভিডিও দেখে ‘হাঁ’ নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা রোজ বিভিন্ন রকমের ভিডিওর সাক্ষী থাকি। প্রতিদিন আমাদের সামনে উঠে আসে নানা নিত্যনতুন ভিডিও। নাচ, গান, হাসি, মজার ভিডিও ছাড়া এমন অনেক ভিডিও এই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় যা আমাদের সত্যিই অবাক করে। এমনই একটি ভাইরাল ভিডিও সম্প্রতি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যাকে ঘিরে সোশ্যাল মিডিয়া রীতিমতো তোলপাড়।

আমরা বহু সিনেমায় নায়ককে নানা অবিশ্বাস্য কার্যকলাপ করতে দেখি। তবে বাস্তব জীবনেও আমাদের চারিদিকে এমন বহু হিরো রয়েছেন যারা প্রতিনিয়তই দিন গুজরানের জন্য এমন নানা অবিশ্বাস্য কার্যকলাপ করে থাকেন। কিন্তু সেগুলি আমরা হয়তো জানতেও পারি না। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন নানা অবিশ্বাস্য ঘটনার ঝলক আমরা দেখতে পায় সোশ্যাল মিডিয়ায়। ঠিক তেমনি সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে যে মানুষটিকে দেখা যাচ্ছে তাকে অনেকেই “বাস্তবের বাহুবলী” বলে আখ্যা দিচ্ছেন। কিন্তু কেন! চলুন জেনেনিই, কি রয়েছে ভিডিওটিতে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন মানুষ আস্ত একটি বাইককে মাথায় তুলে অনায়াসেই সেটিকে বাসের মাথায় তুলে দিচ্ছেন। তিনি খুব সহজেই বাইকটিকে মাথায় তুলে অনায়াসে মই বেয়ে বাসের মাথায় সেটিকে তুলে দিলেনও, কাজটি অবিশ্বাস্য। ভিডিওটি দেখতে সহজ লাগলেও কাজটি কিন্তু ততটা সহজ নয়। তাই এমন অবিশ্বাস্য ঘটনা সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে নজর কেড়েছে নেটিজেনদের।

ভিডিওটিতে উপস্থিত ব্যক্তির পরিচয় এখনো পর্যন্ত জানা যায়নি। আমাদের যানবাহন এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়ার জন্য এমন বহু মানুষ রয়েছেন যারা বাসের মাথায় তোলা বা এইধরনের কাজ করে থাকেন। তবে এই ব্যক্তির এমন অভিনব পন্থার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। অনেকেই তাকে “বাস্তবের বাহুবলী” ও “সুপারম্যান” উপাধি দিয়েছেন, কারণ সকলের মতে তিনি যে কাজটি করেছেন সেটি কোনো সাধারণ মানুষের পক্ষে করা সম্ভব নয়। তাই এই অস্বাভাবিক ভিডিওটি দেখে বেশ অবাকই হয়েছেন নেটজনতা।