অফবিটভাইরাল ভিডিও

নেই বিন্দুমাত্র ভয়ডর! বিশালাকার কোবরা সাপকে স্নান করাচ্ছে দুঃসাহসী এক যুবক, ভাইরাল ভিডিও দেখে আঁতকে উঠলেন নেটিজেনরা

সাপের সাথে বন্ধুত্ব! কি চমকে উঠলেন? নাকি ভাবলেন মানুষের জীবনে দুমুখো সাপ অর্থাৎ কোনো প্রবাদ বাক‍্য আউরাচ্ছি! তাহলে বলি এটা কোন প্রবাদ বাক‍্য নয় একেবারেই সত‍্য ঘটনা। বিশ্বের বিভিন্ন জায়গায় প্রাণীদের সাথে নিয়মিত বন্ধুত্ব গড়ে উঠছে। বিভিন্ন প্রাণীকে পোষ‍্য হিসেবে লালন পালনও করছে। যদিও তার মধ্যে কুকুর বিড়াল এরাই সবচেয়ে পছন্দের পোষ‍্য হিসেবে স্থান করে নিয়েছে।

কিন্তু সাপকে পোষ‍্য বানিয়েছেন এমন দৃশ্য দেখেছেন কি! সম্প্রতি এবার এমন দৃশ্যই ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সাপকে রীতিমতো বন্ধু বানিয়ে ফেলেছেন ওই ব্যক্তি। ভয়তো দূরের কথা যত্ন সহকারে লালন পালন করছে সাপকে। ও আবার যে সে সাপ নয় একেবারে কোবরা।

সাপকে ভয় পান না এমন ব্যক্তি ভূ-ভারতে মেলা খুবই দুষ্কর। ঠান্ডা রক্তের এই প্রাণী যে কোন সময় ভয়াবহ রূপ ধারণ করতে পারে। কিন্তু কোবরার মতোন বিষধর সাপকে নিয়েও বিন্দুমাত্র ভয় নেই এই ব‍্যক্তির। যেখানে বাড়িতে সাপ ঢুকলে সবাই তাড়াতে ব্যস্ত থাকে সেখানে সে রীতিমতো বাড়ির অথিতি করে তুলেছে তাকে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে ওই ব‍্যক্তি নিজের বাথরুমে স্নান করাচ্ছে এক কোবরা সাপকে। চোখে মুখে ভয়ের লেশমাত্র নেই। বরং সহাস‍্যেই নিজে হাতে মগ থেকে জল তুলে সাপটিকে স্নান করিয়ে দিচ্ছেন তিনি। আর এমন ভিডিও দেখে কার যত সকলে অবাক হয়ে গেছেন। কেউ কমেন্টে কৌতুহলি হয়ে উঠেছেন কেউবা ভিডিওটিকে হাসির খোরাক বানিয়ে ফেলেছেন। আবার অনেকের মধ্যেই সন্দেহ জেগেছে এটি আদৌও আসল সাপ কিনা সেবিষয়ে। যদিও কোনো প্রশ্নেরই সদুত্তর মেলেনি।