অফবিটভাইরাল ভিডিও

ময়না ছলাৎ ছলাৎ, প্রকাশ্য রাস্তায় শাড়ি পরে দুর্দান্ত নৃত্য পরিবেশন খুদে কন্যার, দেখে মুগ্ধ নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া মানেই হাতের মুঠোই খবর। তবে কেবল খবর নয় মাঝে মাঝে এমন মন ভালো করে দেওয়ার মতো বেশ কিছু ভিডিও সামনে আসে যা ভাইরাল হয়ে যায়। আর তা যদি হয় কোনো বাচ্চার ভিডিও তাহলে তো কোনো কথায় নেই! বাচ্চা মানেই তাকে ভগবানের এক অংশ হিসেবে ধরা হয়। আর তাদের মিষ্টি মিষ্টি কান্ড কীর্তি, গানের তালে অপটু ভাবে হাত পা ঘুরিয়ে নাচ করা সবই নির্মল আনন্দ বয়ে আনে

বর্তমানে টিভি মোবাইল ফোনের দৌলতে বাচ্চারা অনায়াসে গান নাচ শিখে নিতে পারে। তাদের যদি একটু ভালো তালিম দেয়া হয় তাহলে তো তাদের প্রতিভা আরো বিকশিত হয় সম্প্রতি এইরকমই এক খুদের প্রতিভা ভাইরাল হয়েছে যা মন ভালো করে দিয়েছে সকলের। এখন একটি মিষ্টি ছোট্ট ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যেখানে একটি শিশুকে অসাধারণ ভঙ্গিমায় নাচতে দেখা যাচ্ছে। ভিডিওতে এতটাই মিষ্টি যে যতই কাজের ব্যস্ততা থাকুক তা মন ভালো করে দেবে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে “ময়না ছলাৎ ছলাৎ” গানের সাথে অসাধারণ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করছে খুঁদে। লাল তাঁতের শাড়িতে পাকা বুড়ির মতোন সেজে উঠে মিষ্টি ভঙ্গিতে সে নাচ করেছে। গানের তালে সে নিজের দক্ষতা মতোই পারফরম্যান্স করেছে।

বড়োমতোন নিখুঁত না হলেও ভিডিওতে বাচ্চাটির মধ্যে যে সরলতা ফুটে উঠেছে সেটাই সব থেকে বেশি মুগ্ধ করেছেন নেটিজেনদের। তার সুন্দর এক্সপ্রেশন ও সরলতায় মন কেড়েছে। সুমতি মন্ডল স্টুডিও(sumati Mandal studio) নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা এই ভিডিওটি আপাতত ভাইরালের তালিকায়।

Related Articles