অফবিটভাইরাল ভিডিও

অবিকল আলিয়ার মতো ‘কেশরিয়া’ গানে নেচে নজর কাড়ল এই সুন্দরী খুদে কন্যা, ভাইরাল ভিডিও

সম্প্রতি এবার ‘কেশরিয়া’ গানের সাথে নেচে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলো এক ক্ষুদে নৃত্যশিল্পী। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই মুক্তি পেয়েছিল আলিয়া ভাট এবং রনবীর কাপুর অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। আর সিনেমাটি মুক্তির আগেই তার ‘কেশরিয়া’ গানটি ভীষণই জনপ্রিয়তা লাভ করেছিল দর্শকদের মাঝে। এমনকি এই গানে নেচে রিল ভিডিও তৈরি করেছিলেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা।

শুধু তাই নয় সিনেমাটি মুক্তির কয়েকমাস পেরিয়ে গেলেও গানটি সমান জনপ্রিয় রয়েছে সকলের মাঝে। সম্প্রতি সেই গানেই নেচে ভাইরাল হয়েছে এক শিল্পী। যেখানে একেবারে হুবহু আলিয়ার মতোন করে নাচতে দেখা গিয়েছে তাকে। আসলে আমরা সকলেই জানি যে বর্তমান সময়ে অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মতো বাচ্চারাও সোশ্যাল মিডিয়ায় সমান ভাইরাল হয়ে চলেছে।

তাদের বিভিন্ন নাচ, গান থেকে শুরু করে অন্যান্য প্রতিভার দৃশ্য আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়। সেরকমই একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে তার নাচের ভিডিওটি। যেখানে দেখা যাচ্ছে ‘কেশরিয়া’ গানে অসাধারণভাবে নাচ প্রদর্শন করেছে সে। আর নাচের সময় সে যে পোশাকটি পরেছিল সেটি গানে আলিয়ার পোশাকের মতোই।

এক কথায় বলতে গেলে আসল গানের আবহ তৈরি করেছিল সেই শিল্পী। তার ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যেই সেটি দেখে ফেলেছেন কয়েক মিলিয়ন মানুষ। আর সেখানে প্রশংসায় ভরিয়ে তুলেছেন সকলে। তবে শুধু এই ভিডিওই নয় এই হ্যান্ডেল থেকে তার আরো নাচের ভিডিও ভাইরাল হয়েছে।