অফবিটভাইরাল ভিডিও

নিজের হাতের উপর জ্যান্ত মৌমাছির চাক বানাল এই যুবক, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

গাছের উঁচু ডালে বা বড় বাড়ির কোণে সাধারণত দেখা যায় তাদের। ঝাঁক বেঁধে বাস করে এই মৌমাছির দল। মৌচাক বানিয়ে গড়ে তোলে সুখের সংসার। আর তাদের সংসারের আশে পাশেও যেতে ভয় পান সবাই। হূলের ভয়ে চাক ভাঙতেও ভয় পান। কিন্তু এই মৌমাছির মতো পতঙ্গের সঙ্গেও যে বন্ধুত্বপূর্ন সম্পর্ক স্থাপন করা যায় তা কল্পনাতীত। পশুপ্রেমী দেখা গেলেও পতঙ্গপ্রেমী খুব কম নজরে আসে। যার একটা হূলেই ব্যাথায় কাতরায় মানুষ সেই হাজার হাজা‌র মৌমাছিকে নিজের হাতে স্থান দিয়েছে এক ব্যক্তি। পুরো হাত যার হাজার হাজার মৌমাছিতে ঢাকা। অবাক হচ্ছেন? তবে এটাই সত্যি।

নিজের বাম হাতকে মৌমাছির বাসায় পরিনত করেছে এক যুবক। হাতে হাজার হাজার মৌমাছি আর তার পাশেই ভনভন করে উড়ে বেড়াচ্ছে আরো মৌমাছি। কিন্তু যুবক নির্বিকার। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করে সামনে নিয়ে এসেছেন এক ব্যক্তি যা দেখে শিউরে উঠেছেন সবাই।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মক্ষীরানী সহ গোটা মৌমাছির বাসাকেই হাতের ওপর নিয়ে যাচ্ছেন ওই যুবক। তাকে প্রশ্ন করা হয় মৌমাছিরা কি তাকে কামড়াচ্ছে না? তিনি উত্তরে বলেন তারা তাদের মালিককে চেনে। তিনি আরো জানান যে তিনি ওই মৌমাছির বাসাটিকে একটি বাক্সে রাখতে যাচ্ছেন।

মৌমাছিরাও সমাজবদ্ধ জীব। তবে তাদের সাথে যে এভাবে বন্ধুত্ব করা যায় তা দেখেই বিস্মিত সকলে। ভিডিওটি সামনে আসতেই ঝড়ের গতিতে শেয়ার হয়েছে।