×

সবুজ মাঠ, খোলা আকাশের নিচে সুন্দর সাজে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

করোনার আবহে শরীরের পাশাপাশি মন ভালো রাখা খুব প্রয়োজন। আর মন ভালো রাখার কথা বললে যে উপায় সবথেকে আগে মনে আসে সেটা নাচ। আর এই জন্যই বোধহয় যেকোনো সংস্কৃতির মূল অঙ্গ হিসেবে ধরা হয় নাচকে। নাচের মাধ্যমেই রাগ ভালোবাসা দুঃখ সব কিছু প্রকাশ করা যায়। তাই শরীরচর্চার অঙ্গ হিসেবে নাচ যুক্ত হলেও মন ভালো রাখতেও নাচের গুরুত্ব অপরিসীম।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে তাই প্রতিনিয়ত নাচের ভিডিও দেখা যায়। তবে নাচের ভিডিও ভাইরাল হতে যে শুধুই প্রতিভার প্রয়োজন হয় তা নয়, কখনো কখনো নির্মল আনন্দ উপভোগ করছে এমন ভিডিও ভাইরাল হয় মুহুর্তে। পুরনো হোক বা নতুন যে কোন গানের তালে সুন্দরভাবে নাচের উপস্থাপনা নজর কেড়ে নেয় আমজনতার। এবার সম্প্রতি এরকমই নাচের মাধ্যমে ভাইরাল হয়েছেন এক যুবতী।

“দিলবার দিলবার” গানটি নিশ্চয়ই সকলেই শুনেছেন। হ‍্যা “দিলবর দিলবর” বলতেই সকলের চোখে নোরা ফাতেহির নাচের দৃশ্য ভেসে আসছে। কিন্তু এই গানটির একটি পুরনো ভার্সনও ছিল। বর্তমানে এই গানের রিমিক্স জনপ্রিয় হলেও এবার পুরনো “দিলবর দিলবর “গানে পারফর্ম করলেন এক যুবতী।

বর্তমানে ট্রেন্ডিং দিলবার রিমিক্স থেকে বেরিয়ে এসে অলকা ইয়াগ্নিক এর কন্ঠে দিলবার গানের ডান্স পারফর্ম করলেন এই যুবতী। তার অসাধারণ ডান্স পারফরম্যান্স মুগ্ধ করে দিল দর্শকদের। গানের তালে তিনি যেভাবে ছন্দ মিলিয়েছেন তা এক কথায় অসাধারণ। ভিডিও থেকে জানা গেছে এ যুবতীর নাম নিপা। খোলামেলা জায়গায় সবুজ প্রান্তরে যেভাবে তিনি নিখুঁত স্টেপে অসাধারণ ভঙ্গিমায় ডান্স করেছেন তা মানুষের মন জয় করে নিয়েছে। সবুজে ঘেরা প্রকৃতি আর তার শিল্প নৈপুন্যতা মিলেমিশে একাকার হয়ে গেছে।