×

বাড়ির ছাদেই রঙ্গমঞ্চ! এমন নাচ নাচল এই সুন্দরী যুবতী, হুঁশ উড়ল দর্শকদের

আধুনিক যুগে সময়ের স্রোতে প্রতিনিয়ত মানুষ আপডেট হচ্ছে। এখন আর নিজের প্রতিভা প্রকাশের জন্য বিভিন্ন রিয়েলিটি শো এর অডিশনের অপেক্ষা করে থাকতে হয় না। এখন হাতের কাছে চলে এসেছে মোবাইল ফোন। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে গোটা দুনিয়ার সঙ্গে সংযোগ করে ওঠাও হয়ে উঠেছে সহজ। সোশ্যাল মিডিয়াকে প্লাটফর্ম করেই বহু প্রতিভারা নিজেদের প্রতিভা তুলে ধরছে।

বর্তমানে প্রতিনিয়ত চোখের সামনে উঠে আসছে নানা রকমের নাচ গানের সম্ভার। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই নিজের আত্মপ্রকাশের পথ খুঁজে নিচ্ছেন। সম্প্রতি এই রকমই এক প্রতিভা উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়। পায়েল নামের এক যুবতী তার নিজের নৃত‍্যপ্রতিভা তুলে ধরে হলেন ভাইরাল।

টাকি টাকি গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এই যুবতী। নাচের সময় তার পরনে ছিল নীল রঙের শাড়ি। স্টাইলিশ ভাবে শাড়ি পরে উন্মুক্ত নাভিতে গানের তালে হিল্লোল তুলেছেন ওই যুবতী। গানের তালে তালে অনবদ্য স্টেপ, আবেদনময়ী ইশারা ও শরীরী কায়দায় রীতিমত ঝড় তুলেছেন তিনি। তবে কোনো বড় মঞ্চ নয় নিজের বাড়ির ছাদকে মঞ্চ বানিয়ে অসাধারণ পারফর্ম করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন।

তার নাচ ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। এর আগেও তার প্রচুর নাচের রিল ভিডিও ভাইরাল হয়েছে ইন্সটা পেজে তবে এই নাচে তিনি সকলকে পাগল করে দিয়েছেন।