অফবিটভাইরাল ভিডিও

মাইয়া রে তোর বিজলি জ্বলা রূপ, সবুজ প্রকৃতির মাঝে দুধ সাদা পোশাকে দুর্দান্ত নাচে প্রয়াস সুন্দরী কন্যার, প্রশংসায় নেটজনতা

কথায় আছে “ডোন্ট জাজ এ বুক বাই ইটস কভার”! একজন মানুষের বাহ্যিক পোশাক-আশাক ও পরিস্থিতি দেখে তার প্রতিভার বিচার করা বড়ই অসঙ্গীন। গ্রামের মানুষদের কাছে সুযোগ-সুবিধা শহরের মানুষদের তুলনায় অনেক কম থাকে। উন্মুক্ত স্টেজ, উপযুক্ত কস্টিউম এবং পরিবেশের অভাবে অনেক গ্রাম্য প্রতিভারা উঠে আসতে পারে না সমাজসমক্ষে। তবে এইবার চারিদিকে সবুজকে সাক্ষী রেখে খোলাপ্রান্তরে মলিন পোষাকে নাচ করে ভাইরাল হলেন এক যুবতী।

এই কিশোরীর ভাইরাল হওয়া ভিডিওটিতে সেই রকম চাকচিক্য না থাকলেও তার নাচের সেন্স ও বিট স্ট্রামিং হার মানিয়ে দেবে তাবড় তাবড় নৃত্যশিল্পীদের। খোলা আকাশের নিচে সবুজ প্রকৃতির মাঝখানে অতি সুন্দর মনোরম প্রাকৃতিক পরিবেশে পারফর্ম করেছে মেয়েটি।

“Shagor Khan Sajib” নামক ইউটিউব(Youtube) চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে এই ভিডিওটি(Video)। ভিডিওটিতে যে মেয়েটিকে নাচতে দেখা যাচ্ছে তার নাম মাহি(Mahi)।

বর্তমানে প্রতিভারা লক্ষ লক্ষ মানুষের কাছে এক লহমায় পৌঁছে গেলে তাদের কদরকারী দর্শকদের অভাব হয় না। সম্প্রতি ভাইরাল হওয়া কিশোরীর এই ভিডিওটিও তার ব্যাতিক্রম যায় না। কমেন্ট সেকশনে এক নেটিজেন প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Related Articles