×

আলো আধারি রাতে বাড়ির ছাদে দুর্দান্ত নাচলেন সুন্দরী বৌদি, দেখলে মুগ্ধ হবেন আপনিও

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জির ছবি “বেলাশুরু” মুক্তির আগে থেকেই এই ছবি ঘিরে দর্শকদের উত্তেজনা ছিল তুঙ্গে। বেলাশেষে ছবির পর ছয়বছর অপেক্ষা শেষে অবশেষে 20 মে মুক্তি পেয়েছে ছবিটি। প্রেক্ষাগৃহে দর্শকদের উন্মাদনা প্রমান করে দিয়ে ছবি সফলতা। তবে ছবি মুক্তির আগে 9th April মুক্তি পেয়েছিল বেলাশুরু ছবির গান টাপাটিনি।

ঢোল মাদলের তালে পরিবারের ভালোবাসার সুরে বাধা এই গান দর্শকদের এতটাই মন ছুয়ে গেছে যে দীর্ঘ দুই মাস পরেও এই গান এখনও ট্রেন্ডিং। এই মেঠো গানের সুরে তালে ইতিমধ্যে পা মিলিয়েছেন সেলেব্রিটি থেকে আমজনতা। এবার সেই ধারা বজায় রেখেই এই গানের তালে দুর্দান্ত পারফর্ম করলেন এক যুবতী। বেলাশুরুর টাপাটিনি গানের ছন্দে মেতে উঠতে দেখা গেল Srishti Dey নামের এই নৃত‍্যশিল্পীকে।

অন্যান্য শিল্পীদের মত নিজেকে বদ্ধ পরিবেশে তুলে না ধরে রাতের আকাশকে সাক্ষী রেখে এই গানের তালে কোমর দুলিয়েছেন তিনি। লাল সাদা শাড়িতে একেবারে গ্রাম্য যুবতীদের রূপে সেজে উঠে অপূর্ব ডান্স পারফরম্যান্স পরিবেশন করেছেন তিনি।

ইউটিউবে শেয়ার করে নেওয়া এই ভিডিওর শুরুতেই দেখা গেছে মুখে মিষ্টি হাসি দিয়ে নাচ শুরু করেছেন এই যুবতী। আর তারপরেই নিজের নৃত‍্যপ্রতিভার পরিচয় তুলে ধরেছেন। গানের তালের সাথে সাথে অপরূপ এক্সপ্রেশনে ও অনবদ‍্য ভঙ্গমায় নাচ করে মন জয় করে নিয়েছেন সকলের‌। আপনিও দেখে নিন এই অসাধারণ পারফরম্যান্সটি।