অফবিটভাইরাল ভিডিও

মাঝ আকাশে প্লেন থেকে ঝাঁপ, রেকর্ড গড়লেন ১০৩ বছরের বৃদ্ধ, ভাইরাল ভিডিও

জীবনে এতবছর পার করে প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে জীবনকে কতটা উপভোগ করতে পারি আমরা? সমস্ত চিন্তা ভয় দূর করে জীবনকে উপভোগ করতে কজন জানে? 40 পেরোতেই যখন সংসার আর কাজের চাপে পৃষ্ঠ হয়ে মনে মনে সবাই বলে “চল্লিশ পেরোতেই চালসে” তখন ১০৩ বছর বয়সে এই কথা ভুল প্রমাণ করে দিলেন এক বৃদ্ধ। তবে তাকে বরঞ্চ ১০৩ বছরের যুবক বলাই ভালো কারন জীবনশক্তি আর নিজের ইচ্ছাশক্তির মেলবন্ধনে আকাশে ওড়ার সাহস দেখালেন তিনি।

উচ্চতা নিয়ে ভয় না থাকলেও শূন্যে দু হাত মেলে ওড়ার সাহস অনেকেই পান না, সেখানে ১০৩ বছর বয়সে মার্কিন মুলুকের এই বৃদ্ধ, বয়সকে তুড়ি মেরে উড়িয়ে প্লেন থেকে এক লাফে মহাশূন্যে ভেসে গেলেন। আর অজান্তেই নাম লিখিয়ে ফেললেন গিনিস বুকে। এই ব্যক্তির নাম আলফ্রেড আল বাস্কি। হাসিমুখে 14 হাজার ফুট উচ্চতায় উড়লেন তিনি। এই প্রথমবার একশ তিন বছরের কোন ব্যক্তি প্যারাসুট জাম্প করলেন। তবে মোটেও বিশ্বরেকর্ড গড়ার লক্ষ্যে এ কাজ করেননি।

তার স্কাইড্রাইড করার পিছনে এক মজার কাহিনী রয়েছে। তিনি তার দুই নাতিকে কথা দিয়েছিলেন তারা স্নাতক হয়ে গেলে আনন্দের প্লেন থেকে শূন্যে ঝাঁপ দিবেন। এরপর দুই নাতি স্নাতক হতেই দাদু এক মুহূর্ত দেরি না করে প্যারাসুট জাম্প করে সেলিব্রেশন করেন। সম্প্রতি সেই ভিডিওর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা পাশাপাশি প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স। দেখুন সেই অবিশ্বাস্য ভিডিও-

Tags

Related Articles

Close