অফবিটআন্তর্জাতিকনিউজ

লকডাউনে ঘরবন্দি মানুষ! জলের কল খুলতেই বেরোচ্ছে লাল তরল, ফাঁস হল আসল রহস্য

Advertisement
Advertisement

করোনার জেরে লকডাউন ইটালি। ভারতের মতো সে দেশেও ঘরবন্দি কোটি কোটি মানুষ। হটাৎ এক ঘটনায় চমকে গেল ইতালির মডেনা জেলার কাছাকাছি একটি এলাকার মানুষ। এখানে প্রত্যেকটি বাড়িতে জলের কল খুলতেই গলগল করে বেরিয়ে আসছে রেড ওয়াইন। লকডাউনে সারাদিন ঘরবন্দি, সেই সময়ে বাড়িতে বসে কল খুলেই এমন রেড ওয়াইন পেলে কার না মনটা ভালো হয় বলুন? জলের কলে রেডওয়াইন পড়তে দেখে গ্রামবাসীদের মধ্যে হুড়োহুড়ি লেগে যায়। কেউ কেউ বোতলে, কেউ কেউ বালতি ভরে ভরে নিয়ে যায় রেড ওয়াইন।

অবশেষে জানা গেল এর আসল কারণ। ওই এলাকার একটি মদ তৈরির কারখানার রিজার্ভার ট্যাংক ফুটো হয়ে গিয়ে জলের পাইপ এর সঙ্গে মিশে যায়। তার ফলেই এই বিপত্তি। তবে এই ওয়াইনের সুখ বেশিক্ষণ ভোগ করতে পারেননি তারা, কারণ সেখানকার ইঞ্জিনিয়ার খুব তাড়াতাড়ি রিজার্ভারটি মেরামতের ব্যবস্থা করেন।

মারণভাইরাস করোনার হানায় ইতালিতে মৃত্যুর মিছিল চলছে। প্রতিদিনই প্রাণ হারাচ্ছে বহু মানুষ। ভয়াবহ আতঙ্কের মাঝে দিন কাটাচ্ছে সে দেশের মানুষ। ভয়ংকর পরিস্থিতিতে জলের কল থেকে রেড ওয়াইনের আনন্দ উপভোগ করেছেন গ্রামের ওই কটি বাড়ির মানুষ। কিছুক্ষণের জন্য হলেও তারা হয়তো আনন্দের মধ্যে ডুবে গিয়ে করোনার ভয়ংকর রূপটি থেকে নিজেকে সরিয়ে রাখতে পেরেছিলেন।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles