অফবিটলাইফস্টাইল

নর্দমার জলে সবজি ডুবিয়ে তাজা করছেন ব্যাবসায়ী! ভাইরাল ভিডিওর সঙ্গে করোনা নিয়ে মজা নেটিজেনদের

কোরোনা ভাইরাসের আক্রমণ সারা বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা হু এর দাবি চীনের বাইরে এই ভাইরাসের আক্রমণের পরিমাণ 17 গুণ দ্রুততার সাথে বেড়ে যাচ্ছে ।হু হু করে ছড়িয়ে পড়ছে এই মারণ ভাইরাস। সারা পৃথিবীর ত্রাস হয়ে উঠেছে এই করোনা ভাইরাস। গোটা বিশ্বে দাপিয়ে বেড়াচ্ছে এই ভয়াবহ জীবাণু ।এই জন্য বলি হয়েছে হাজার হাজার মানুষকে। আর এই কারনেই পৃথিবীর জুড়ে নাগান সর্তকতা অবলম্বন করার কথা বলা হচ্ছে।যেমন বাইরে থেকে এসে সবসময় হাত ধোওয়া,বাইরে থাকলে স্যানিটাইজার ব্যবহার করা,মাস্ক ব্যবহার করা।

কিন্তু এদিকে দেখা যাচ্ছে কিছু মানুষ এসব তো তোয়াক্কা করছেন না উল্টে বিপরীত কাজ কাজ করছেন।
করোনার আতঙ্কের বাজারে কমেডিয়ান আলী আজগর করোনা ভাইরাস নিয়ে রঙ্গব্যঙ্গ পোস্ট করেছেন যা দেখে সবাই চমকে গিয়েছেন তিনি তার ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন ।

সেখানে দেখতে পাওয়া গেছে নর্দমার জলে সবজি ডুবিয়ে ধুচ্ছেন একজন বিক্রেতা । টমেটোর ফুলকপি সঙ্গে নানা রকমের সবজি ঢেলে দিচ্ছে ,পরে এই সবজি দেখে কোন রকমের অনুমান করাও যাবেনা যে এরকম করা হয়েছে।
কেন নর্দমার জলে সবজি ঢেলে ধোয়া হচ্ছে এই ভিডিও শেয়ার করে অনেকেই কমেন্ট করেছেন ।আমাদের কোন ভাইরাস কি ছুতে পারবে? অনেকদিন আগেই ভিডিওটি ভাইরাল হয়েছিল।করোনার দাপটে ফের আরেকবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Kya hame KOI virus chu sakta hai ..bolo ?? ?

A post shared by Ali Asgar (@kingaliasgar) on Mar 3, 2020 at 11:08pm PST

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles