অফবিটলাইফস্টাইল

এক কামড়েই জব্দ করোনা! কিভাবে? দেখেনিন

Advertisement
Advertisement

চিকেন পকোড়া মটন পকোড়া এগুলোকে আমরা সকলেই প্রায়ই খেয়েছি কিন্তু করোনা পকোড়ার নাম শুনেছেন কি কখনো? ভাবছেন আতঙ্কের আবহাওয়ায় এ আবার কি রকম রসিকতা ..তাও আবার যম করোনা ভাইরাস কে নিয়ে। করোনাভাইরাস এর জেরে গৃহবন্দী দেশের প্রতিটি মানুষ দিনের-পর-দিন বন্দীদশা একঘেয়ে হয়ে উঠেছে। তার সময় কাটানোর জন্য হরেক রকম উপায় বের করছে মানুষ। আর এই রকমই একটি অভিনব কাণ্ড ঘটিয়েছে একজন আর সেই মজাদার কান্ড সোশ্যাল মিডিয়াতেও জায়গা করে নিয়েছে যেমন করোনা পকোড়া।

স্বয়নে স্বপনে জাগরনে এই ভাইরাস মানব জীবনে এতটাই প্রভাব ফেলেছে যে খাবারেও তার আদল। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং মিম করোনা পকোড়া। ভাইরাল হওয়া এই ছবিতে দেখা যাচ্ছে গোলাকৃতি পকোড়া দিয়ে বেরিয়েছে অনেক শাখা-প্রশাখা যা দেখতে অনেকটাই ভাইরাসের মত। সোশ্যাল সাইটে এই ছবি পোস্ট হতেই শুরু হয়েছে ।অনেকে বলেছেন এমন পকোড়া কি কেউ খাবে? আবার অনেকে বলেছেন যারা করোনার সাথে লড়াই করছে তাদের উজ্জীবিত করতেই এই উদ্যোগ যেন প্রচার করা হচ্ছে ভয় কাটা এই শত্রুকে খেয়ে ফেলুন।

অনেকে এর রেসিপিও জানতে চেয়েছেন আর যারা সত্যি খেতে আগ্রহী তাদের জন্য আজকে দেওয়া হল এই রেসিপি। নানা ধরনের সবজি একসাথে ভাপিয়ে চটকে নিন এবার বেসনের গোলা বানিয়ে তাতে পোস্ত কালোজিরে নুন সামান্য মিষ্টি সোডা দিয়ে ভালো করে সব মিশিয়ে তাতে করোনার আকার দিন ।আর এরপর ছাকা তেলে ভেজে নিলেই তৈরী হয়ে যাবে করোনা পকোড়া।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles