×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

১ লক্ষ টাকায় বাড়ি নিয়ে আসুন KIA কোম্পানির এই সেভেন সিটার গাড়ি, জবরদস্ত মাইলেজ দেবে গাড়িটি

মধ্যবিত্তদের কথা মাথায় রেখে ভারতীয় বাজারে Kia Carens কোম্পানি নিয়ে এসেছে এক দুর্দান্ত ফিচারস ও ডিজাইন সহ অত্যাধিক কম দামে SUV গাড়ি

প্রায় সকলেরই ইচ্ছে থাকে নিজের উপার্জিত অর্থে গাড়ি কেনার। কিন্ত, বর্তমানে যে হারে গাড়ি দাম বেড়ে চলেছে তাতে নিজেদের ইচ্ছেকে জলাঞ্জলি দিতে বাধ্য হচ্ছেন সাধারন মানুষ। তবে মধ্যবিত্তদের কথা মাথায় রেখে ভারতীয় বাজারে Kia Carens কোম্পানি নিয়ে এসেছে এক দুর্দান্ত ফিচারস ও ডিজাইন সহ অত্যাধিক কম দামে SUV গাড়ি। চলুন তাহলে জেনে নিই বিস্তারিত-

এই মুহূর্তে ভারতীয় বাজারে বেশকিছু অত্যাধুনিক গাড়ি সেরার তালিকায় স্থান করে নিলেও, kia Carens কোম্পানি এই গাড়িটি হলো সর্বোত্তম সেভেন সিটের গাড়ি। এছাড়া বর্তমানে গাড়িটি লঞ্চ করার পাশাপাশি দারুন কিছু ফিন্যান্সিয়াল অফারও আপনারা পেয়ে যাচ্ছেন, যা আপনার গাড়ির খরচ অনেকটাই কমিয়ে দেবে।

প্রসঙ্গত, এই অত্যাধুনিক সেভেন সিটার গাড়িটির সর্বাধিক এক্স শোরুম প্রাইস প্রায় ৯,৬০,০০০ টাকা এবং অন রোড প্রাইস প্রায় ১০,৭২,৩৬৩ টাকা! তবে, আপনারা যদি গাড়িটি কেনার সময় এত বড় অ্যামাউন্ট একসাথে পেমেন্ট করতে না পারেন তাহলে মাত্র ১ লক্ষ টাকা ডাউন পেমেন্ট করে পরবর্তীকালে ইএমআই এর মাধ্যমে দাম শোধ করতে পারেন। আর এই সময় আপনাদের প্রতিমাসে ৯.৮% সুদের হার অনুযায়ী ঋণ শোধ করতে হবে এবং প্রতিমাসে ২০,৫৬৪ টাকার কিস্তি জমা দিতে হবে।

দারুন ফিচার ও দুর্দান্ত মাইলেজসহ গাড়িটির অরিজিনাল দাম প্রায় ৯ লক্ষ টাকা। কিন্তু, নতুন অফারে গাড়িটির দাম শুনলে অবাক হবেন আপনারা। নতুন অফারে গাড়িটি পেয়ে যাচ্ছেন মাত্র ১ লক্ষ টাকায়,যা কল্পনার একেবারেই বাইরে। তাহলে আর বিন্দুমাত্র দেরি না করে আপনার নিকটবর্তী শোরুমে গিয়ে আজই নিজের ইচ্ছে পূরন করে ফেলুন।