মাত্র ১৬ হাজার টাকার বিনিময়ে বাড়ি নিয়ে আসুন Honda CB Shine, জেনে নিন অফার সম্পর্কে

সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণের অন্যতম নাম হন্ডা

পুজো তো প্রায় চলেই এলো, এখন কেবল অপেক্ষা প্রিয় মানুষ পরিবারের সাথে সেলিব্রেট করার। কিন্তু আপনি যদি এই পুজোয় নতুন বাইক ঘরে আনতে পারেন তাহলে এই সেলিব্রেশন দ্বিগুণ হয়ে যায় কিনা! আর এর জন্য ভালো অপশন হোন্ডা ছাড়া কি বা হতে পারে। কারণ সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণের অন্যতম নাম হন্ডা।

মাত্র কয়েক হাজার টাকা খরচ করে এবার আপনি পুজো সেলিব্রেট করতে পারেন নতুন বাইকের সাথে। ভারতে যারা এন্ট্রি লেভেল 125 সিসি বাইক ব্যবহার করে তাদের জন্য অত্যন্ত জনপ্রিয় একটি বাইক “হন্ডা সিবি সাইন”। আপনি কি জানেন এই সেগমেন্টে সবথেকে জনপ্রিয় ও সর্বাধিক বিক্রিত হওয়া এই বাইকই এবার পেয়ে যেতে পারেন মাত্র ১৬ হাজার টাকায়।

জানিয়ে রাখা ভালো কিছুদিন আগে এই বাইকের একটি স্পেশাল এডিশন লঞ্চ করা হয়েছে মার্কেটে যার নাম দেওয়া হয়েছে সেলিব্রেশন এডিশন। হোন্ডা সিবি সাইন বাইকের এক্স সেলিব্রেশন এডিশনের বর্তমান এক্স শোরুম দাম 82056 টাকা আর অন রোড প্রাইস 96368 টাকা।

কিন্তু এই মুহূর্তে আপনার বাজেট যদি কম থাকে তাহলে ১৬ হাজার টাকাতেই বাড়ি আনতে পারবেন বাইকটি। কারণ এই বাইকের সেলিব্রেশন এডিশনের জন্য গ্রাহকদের কথা ভেবে একটি দারুণ ব্যাংক অফার আনা হয়েছে।
এই ফাইনান্স প্ল্যানিং এর মাধ্যমে বাইক কেনার জন্য ব্যাংকের তরফ থেকেই পাবেন লোন।

9.7 শতাংশ সুদের হার অনুসারে লোন নিতে পারবেন আপনি আর লোন এপ্রুভ হলে ১৬ হাজার টাকা ডাউন পেমেন্ট করে বাড়িতে আনতে পারবেন বাইক। এর জন্য প্রতিমাসে আপনাকে ২৫৯২ টাকা করে ইএমআই দিতে হবে।১২৪ সিসি, চার স্ট্রোক, BS6 ইঞ্জিন যুক্ত হোন্ডা কোম্পানির এই বাইক আপনার জন্য দারুন অপশন হতে পারে।