নিউজটেক নিউজ

১.৫ লাখ টাকার HP i7 ল্যাপটপ কিনুন মাত্র ১২ হাজার টাকায়! অবিশ্বাস্য অফার দিচ্ছে এই সরকারি ওয়েবসাইট

ডিজিটালাইজেশন এর ফলে আমরা বেশিরভাগ ক্ষেত্রেই ইন্টারনেটের প্রতি নির্ভরশীল হয়ে পড়েছি। অনলাইন শপিং থেকে শুরু করে অনলাইন পেমেন্ট সবেতেই ইন্টারনেটের দখলদারি। বর্তমানে সময় বাঁচাতে আমরা বেশিরভাগ সময় বেছে নিয়েছি অনলাইন শপিং সাইটগুলিকে। আর এমনই কিছু অনলাইন শপিং সাইট হলো “অ্যামাজন”, “ফ্লিপকার্ট” প্রভৃতি। প্রতিনিয়তই এরা কাস্টমারদের আকর্ষণ করতে দৃষ্টান্তমূলক ছাড় দিয়ে থাকে বিভিন্ন প্রোডাক্টে। অফলাইনের তুলনায় অনলাইন ডিসকাউন্ট তুলনামূলক বেশি পাওয়ায় ইলেকট্রনিক্স জিনিস থেকে শুরু করে বিভিন্ন জিনিস কেনার মানুষ বেছে নিয়েছেন এইসব সাইটগুলিকে।

তবে “ফ্লিপকার্ট”, “আমাজন” এইসব সাইটগুলি যে পরিমাণ অফার দিয়ে থাকে, তার তুলনায় অনেক গুণ বেশি ছাড় পাওয়া যাবে সরকারি ওয়েবসাইট “Gem” থেকে। Gem এমন একটি সাইট যা ক্রেতাদের ছন্য ব্যাপক হারে ছাড় দিয়ে থাকে। বর্তমানে Gem একটি ল্যাপটপের ওপর দিচ্ছে নজর করা ছাড়। যার ফলে ১ লক্ষ টাকার ল্যাপটপ কিনতে খরচ করতে হবে মাত্র ১২ হাজার টাকা।

Gem তাদের ডিসকাউন্টের মাধ্যমে ক্রেতাদের স্মার্টফোনের দামে বিক্রি করছে ল্যাপটপ। অতি জনপ্রিয় কোম্পানি HP এর HP 440 G8 i7 ল্যাপটপটির ওপর Gem দিচ্ছে প্রায় ৯৫% ছাড়। এই ল্যাপটপটির আসল দাম ১,৪০,৬৩৫। তবে Gem এর ডিসকাউন্টের এর ফলে আপনি এটি কিনতে পারবেন মাত্র ১২,৬৭১ টাকায়, কোনোরকম ব্যাংক ডিসকাউন্ট বা এক্সচেঞ্জ অফার ছাড়ায়।

HP 440 G8 i7 এই ল্যাপটপটিতে রয়েছে ১৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ১১ জেনারেশন ইন্টেল প্রসেসর, সঙ্গে থাকছে ৩২ জিবি RAM, ১০২৪ এস এসডি কার্ড সাপোর্ট, তিনটি ব্যাটারী সেল, পয়েন্টিং ডিভাইস, ডুয়াল স্পিকার সহ নানা অত্যাধুনিক ফিচারস। এত দুর্দান্ত স্পেসিফিকেশন সহ এই ল্যাপটপটি কিনতে চাইলে অতি অনায়াসে সস্তায় Gem ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। ভারতের যেকোনো প্রান্ত থেকে প্রোডাক্ট অর্ডার করে বিশেষ ছাড়ে জিনিস কিনতে পারবেন এই ওয়েবসাইট থেকে। Gem যেহেতু একটি সরকারি ওয়েবসাইট তাই প্রতারণার সম্ভাবনাও কম।