Electric Bike: এক চার্জেই ছুটবে ১২০ কিমি, মাত্র ৯৯৯ টাকায় বুক করুন এই নতুন ইলেকট্রিক বাইক

4 ঘন্টা চার্জ এই এই বাইকটি আপনাকে দেবে একশো কুড়ি কিলোমিটার এর রেঞ্জ

পরিবহন জ্বালানির মূল্য উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ার জন্য দেশজুড়ে ইলেকট্রনিক্স সাইকেলের চাহিদা বেড়েই চলেছে আর সেই কারণে একের পর এক ব্র্যান্ড বাজারে ইলেকট্রনিক্স বাইক এবং স্কুটার লঞ্চ করার জন্য আগ্রহী হয়ে উঠেছেম সম্প্রতি সেই ধারা মেনে ভারতীয় মার্কেটে মঙ্গলবার দিন মবিলিটি ব্র্যান্ড Motovolt লঞ্চ করল নতুন ইলেকট্রনিক বাইক URBN। তরুণ গ্রাহকদের কথা মাথায় রেখে নির্মিত এই বাইকটি এক চার্জেই দেবে একশো কুড়ি কিলোমিটার এর রেঞ্জ।

কোনরকম লাইসেন্স কিংবা রেজিস্ট্রেশন এর সাহায্য ছাড়াই চালিত এই বাইকটিকে আপনারা কোম্পানির রিটেল পয়েন্ট থেকে মাত্র 999 টাকার বিনিময়েই বুক করতে পারবেন জানিয়ে রাখা ভাল বাইকটির বাজার মূল্য রয়েছে 49,999 টাকা। অত্যন্ত সাশ্রয়ী এই বাইকটি মূলত একটি ইলেকট্রনিক্স সাইকেল যা একটি স্মার্টফোন অ্যাপ্লিকেশনের সাথে আসে।

লোকাল পরিবহনের জন্য আদর্শ এই বাইকটির সর্বোচ্চ গতিবেগ 25 কিলোমিটার প্রতি ঘন্টা। 4 ঘন্টা চার্জ এই এই বাইকটি আপনাকে দেবে একশো কুড়ি কিলোমিটার এর রেঞ্জ। মাত্র 40 কিলোগ্রাম ওজনের এই বাইকটি মূলত শহরের মধ্যে দৈনন্দিন যাতায়াতের জন্য উপযুক্ত কেননা এই বাইকটিতে চেপে খুব দূরবর্তী স্থানে যাওয়া দুষ্কর।

বিআইএস অনুমোদিত ব্যাটারি এবং প্যাডেল সহকারি সেন্সরযুক্ত এই বাইকে আপনারা পেয়ে যাচ্ছেন একাধিক স্বয়ংক্রিয় মোড। পাশাপাশি দুর্দান্ত মাইলেজ এবং অত্যাধুনিক কিছু ফিচারস যার মধ্যে সামনে ডিস্ক ব্রেক এবং হাইড্রোলিক রিয়ার সকার সহ ইগনিশন কি সুইচ। তাই আর দেরি কিসের? কোম্পানি সাইটে গিয়ে আজই 999 টাকার বিনিময়ে বুক করে ফেলুন এই দুর্দান্ত বাইক আর নিজের নিত্যদিনের যাতায়াতকে আরো সহজ করে তুলুন।