টেক নিউজনিউজ

পুজোর মরশুমে আকর্ষণীয় অফার, মাত্র 999 টাকায় স্কুটি কেনার সুযোগ দিচ্ছে Yamaha

Advertisement

সামনেই বাঙালীর শ্রেষ্ঠ পুজো দূর্গাপুজো যতই করোনা আবহ হোক একটু আধটু ঘুরতে মন চাইবে সকলের। আর সোশ্যাল ডিসটেন্স মেনে একটু এদিক ওদিক ঘুরতে চাইলে নিজের গাড়িই সবচেয়ে ভালো অপশন। এই মুহূর্তে তাই পুজোর জন্য দামামা অফার নিয়ে এসছে Yamaha. পুজোর বাজারে একেই পকেটে টান!! চিন্তা করবেন না সাধারন মানুষের কথা ভেবেই মাত্র 999 টাকা ডাউন পেমেন্ট করে স্কুটার কেনার সুযোগ দিচ্ছে Yahama.

Yamaha এর জনপ্রিয় Fascino 125FI, Ray ZR 125 street Rally ও Ray ZR 125, FI সহ আরো অন্যান্য স্কুটারগুলি আপনি মাত্র 999 টাকা দিয়ে বুক করতে পারবেন। এছাড়াও থাকছে পনেরশো টাকা পর্যন্ত ডিসকাউন্ট। পাশাপাশি আপনি যদি কিছু শর্ত মেনে চলেন তাহলে আরো 5000 টাকার অফার পেয়ে যাবেন।

এই অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে এই কোম্পানির ওয়েবসাইটে একটি এনকোয়ারি ফর্ম ভরতে হবে। সেখানে আপনার নাম মোবাইল নাম্বার ওটিপি ও ইমেইল আইডি ডিলারশিপ ইনফর্মেশন দিতে হবে। এরপর আপনার বাড়ির এলাকায় এন্টার করলে অফিশিয়াল ডিলারশিপ এর তালিকা চলে আসবে এবং সেখান থেকে পছন্দের পুজো অফার বুক করতে পারবেন।

এছাড়াও Yamaha আপনাকে দিচ্ছে এক্সচেঞ্জ অফার। এক্সচেঞ্জ অফার এ আপনার নিজের পুরনো স্কুটার বাইক এর ব্র্যান্ড ও প্রোডাক্টের বয়স ভরলেই জানতে পেরে যাবেন যে আপনার পুরনো স্কুটার অথবা বাইকের জন্য কত টাকা ছাড় আপনি পাবেন। তাহলে আর কি এই দুর্দান্ত অফারে পুজোর আগে নিয়ে আসুন Yamaha স্কুটার।

Tags

Related Articles

Close