টেক নিউজনিউজ

সুখবর! এবার WhatsApp পেমেন্টেও মিলবে ক্যাশব্যাক! জানুন কীভাবে পাবেন এই অফার

বর্তমানে স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে হোয়াটসঅ্যাপ (WhatsApp) সবথেকে গুরুত্বপূর্ণ একটি অ্যাপস। হোয়াটসঅ্যাপ হামেশাই ব্যবহারকারীদের জন্য নানান রকমের চমক নিয়ে হাজির হয়। আর এবার আবারও হোয়াটসঅ্যাপ এক আকর্ষণীয় ফিচারস নিয়ে হাজির হয়েছে, এই ফিচারসের মাধ্যমে আপনি হোয়াটসঅ্যাপ থেকে লেনদেন করলে পেয়ে যাবেন ক্যাশব্যাক।

বর্তমানে এমন মানুষ নেই যিনি স্মার্টফোনের ওপর নির্ভরশীল নন। স্মার্টফোন কেবলমাত্র যোগাযোগের মাধ্যমই নয় তার পাশাপাশি একাধিক কাজে লেগে থাকে যার মধ্যে অনলাইন লেনদেনের। বিল পেমেন্ট থেকে শুরু করে অর্থ লেনদেন সবকিছুই স্মার্টফোনের মাধ্যমে বাড়িতে বসেই সেরে ফেলেন মানুষ। সেই কারণে কিছুদিন আগেই টাকা লেনদেনের জন্য হোয়াটসঅ্যাপ নিয়ে এসেছিল এমনই একটি ফিচারস। যেখানে হোয়াটসঅ্যাপের সাথে নিজের ব্যাংক অ্যাকাউন্ট যোগ করলে খুব সহজেই টাকা লেনদেন করতে পারা যাবে।

বর্তমানে বিল পেমেন্ট থেকে শুরু করে যেকোন আর্থিক লেনদেনের ক্ষেত্রে একাধিক অ্যাপস মার্কেটে এসেছে। বিল পেমেন্ট করলে বিভিন্ন কুপন পাওয়া যায় কখনো কখনো এই কুপন গুলির মাধ্যমে বিশেষ সংস্থার জিনিসে ছাড় পাওয়া যায়। কিন্তু হোয়াটসঅ্যাপের ক্ষেত্রে এতদিন আর্থিক লেনদেনে কোন প্রকার ক্যাশব্যাক বা কুপন মিলত না, আর এবার সেই ফিচারস নিয়েই হাজির হল হোয়াটস্যাপ সংস্থা।

এতদিন হোয়াটসঅ্যাপে ক্যাশব্যাক বা কুপন না পাওয়ার কারণে অন্যান্য যেসব অ্যাপসে এই সুবিধা গুলি রয়েছে সেখানেই অধিকাংশ মানুষ সেইসব অ্যাপসের দিকেই ঝুঁকে পড়তো। আর তাই লেনদেন বাড়াতে এই নতুন ফিচারটি অ্যাড করতে চলেছে সংস্থা। জানা যাচ্ছে হোয়াটসঅ্যাপের চ্যাট লিস্ট এর উপর থাকবে একটি ‘Get cashback on your next payment’ অপশন।

Tags

Related Articles

Close