নিউজরাজ্য

বিবাহিত হয়েও তরুণীর সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক-সহবাস, অভিযোগ এক পুলিশকর্মীর বিরুদ্ধে

পুলিশ অফিসার নিজে বিবাহিত তা সত্বেও এক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক করে সহবাস করেবন। ওই তরুণী আরও অভিযোগ উঠল যে তিনি থানার দ্বারস্থ হলে থানা এ বিষয়ে উদাসীন ছিল।

রাজ্য পুলিশের সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে অভিযোগ আনল বারাসাতের এক তরুণী। ওই পুলিশ অফিসার নিজে বিবাহিত তা সত্বেও এক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক করে সহবাস করেবন। ওই তরুণী আরও অভিযোগ উঠল যে তিনি থানার দ্বারস্থ হলে থানা এ বিষয়ে উদাসীন ছিল। এরপরে তিনি বিচারকের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

জানা গিয়েছে, ফেসবুকের মাধ্যমে ২০১৭ সালে ওই পুলিশ অফিসার অরিজিত চট্টোপাধ্যায়র সঙ্গে বেহালার ওই তরুণীর পরিচয় হয়। ওই তরুণী রিয়েল এস্টেট সংস্থায় কর্মরত। সেই সময় তরুণীর ডিভোর্সের মামলা চলছিল। আর ওই সময় অরিজিতের সাথে তাঁর আলাপ হয়। তরুণীকে পরামর্শ দেওয়ার অছিলায় ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে ওই পুলিশ অফিসার। নিজেকে অবিবাহিত বলে পরিচয় দিয়ে ঘনিষ্ঠ হন অরিজিৎ। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিয়মিত শারীরিক সম্পর্কে লিপ্ত হত ওই পুলিশ অফিসার।

এতকিছুর পরেও বিয়ের কথা উঠলেই রাজ্য পুলিশের সাব-ইন্সপেক্টর সেই প্রস্তাব এড়িয়ে চলেছেন। এরপর ওই তরুণীর সন্দেহ হলে সে বিয়ের জন্য চাপ দিলে অরিজিৎ তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেবার হুমকি দেয়। এনকি ধর্ষণের চেষ্টাও চলে বলে অভিযোগ তরুণী। এরপরেই খোঁজখবর নিয়ে জানা যায় যে পুলিশ কর্মীর স্ত্রী এবং এক পুত্রসন্তান আছে। এসব জানার পরই তরুণী বারাসাত থানার দ্বারস্থ হন।

তবে থানাতে তাঁর অভিযোগ নেওয়া হয়নি। ওই তরুণী শুক্রবার বিচারকের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। তারপরেই পুলিশ আশ্বাস দিয়েছে যে গোটা ঘটনার তদন্ত চলছে। উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে। তরুণী চেয়েছেন যে একজন পুলিশকর্মী যা অন্যায় করেছেন, তার জন্য যেন উপযুক্ত শাস্তি পান ওই পুলিশ অফিসার।

Tags

Related Articles

Close