নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার শান্তিপুরে করোনা প্রতিরোধ মঞ্চের উদ্যোগে ঘনবসতিপূর্ণ অঞ্চলে চলছে স্যানিটাইজেশন কর্মসূচী

শান্তিপুর শহরের করোনা প্রতিরোধ মঞ্চের নেতৃত্বে এর আগেও শান্তিপুরের সাধারণ মানুষের উদ্দেশ্যে বিতরণ করা হয়েছে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার।

মলয় দে নদিয়া:- আজসকাল ৯ টা থেকে করোনা প্রতিরোধ মঞ্চের নেতৃত্বে শান্তিপুর শহরে ঘনবসতিপূর্ণ অঞ্চলগুলোতে শুরু হয়েছে স্যানিটাইজেশন কর্মসূচি। লকডাউনের দিন শহরে দোকানপাট এমনিতেই বন্ধ।

আর সেই সূত্রেই শান্তিপুরের জনবহুল অঞ্চল বিশেষ করে বড়বাজার, শ্যাম চাঁদ মোড়, শান্তিপুর নেতাজি মোড়, নতুন হাট বাজার, এই সমস্ত জনবহুল অঞ্চলগুলোতে অর্থাৎ যেখানে শহরের যে সমস্ত অঞ্চলে জীবিকার উদ্দেশ্যে বা বিশেষ কর্মসূত্রে মানুষের আনাগোনা বেশি, সেই সকল অঞ্চলগুলোতে শান্তিপুর করোনা প্রতিরোধ মঞ্চের প্রায় ২০-২৫ জন বাহিনীর নেতৃত্বে চলছে শহর পরিচ্ছন্নতাকরন বা রোগজীবাণু নাশকতার কর্মসূচি।

এছাড়াও শান্তিপুর শহরের করোনা প্রতিরোধ মঞ্চের নেতৃত্বে এর আগেও শান্তিপুরের সাধারণ মানুষের উদ্দেশ্যে বিতরণ করা হয়েছে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। তবে আগামী দিনেও শান্তিপুর শহরের আরো কিছু ঘনবসতিপূর্ণ অঞ্চলগুলোতে স্যানিটাইজেশন করা হবে এবং এই কর্মসূচি চলবে শান্তিপুর গোবিন্দপুর কালীবাড়ি থেকে শুরু করে শহরের কোনায় কোনায় করা হবে বলে এমনটাই জানাচ্ছেন শান্তিপুর করোনা প্রতিরোধ মঞ্চের কর্মকর্তারা।

Tags

Related Articles

Close