নদীয়া সংবাদনিউজরাজ্য

শান্তিপুর স্টেট জেনারেল ব্যাংক কর্মচারীর করোনা পজিটিভ রিপোর্টের জেরে, ব্যাংক বন্ধ ৫ দিন

লকডাউনের কারণে রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী আগামীকাল এবং পরশু স্টেট ব্যাংক বন্ধ থাকারই কথা ছিল। শনি-রবিবার এমনিতেই ব্যাংক বন্ধ।

মলয় দে নদীয়া: কলকাতা থেকে কর্মসূত্রে শান্তিপুর স্টেট স্টেট ব্যাংকের প্রধান শাখায় কর্মরত ছিলেন। ৫৫ বছর বয়স্ক এক ব্যাংক কর্মচারীর গত সোমবার অর্থাৎ গত ১৭ আগস্ট জ্বর নিয়ে কলকাতারই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। ১৮ তারিখ মঙ্গলবার লালা রস পরীক্ষা হওয়ার পর আজ সকালে পজেটিভ রিপোর্ট আসে।

প্রসঙ্গত, গত 16 তারিখ তার অন্যত্র ট্রান্সফারের অর্ডার চলে আসে। ব্যাংকের বাইরে লাইনে দাঁড়ানো গ্রাহকদের মধ্যে সকালের দিকে চাঞ্চল্য ছড়ালেও, শাখা ব্যবস্থাপক উৎপল কাপাড়িয়া গ্রাহকদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে আগামী সোমবার পর্যন্ত ব্যাংকের যাবতীয় কাজকর্ম এবং এটিএম পরিষেবা বন্ধ থাকবে বলেই জানান। তিনি এও জানান, এই শাখার অন্তর্গত সুত্রাগড় ফুলিয়া সহ বিভিন্ন সহায়ক শাখা, এবং সিএসপি পরিষেবা সচল থাকবে সেখানেও জমা দেয়া এবং টাকা তোলার ক্ষেত্রে লিমিট বাড়িয়ে দেওয়া হয়েছে।

লকডাউনের কারণে রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী আগামীকাল এবং পরশু স্টেট ব্যাংক বন্ধ থাকারই কথা ছিল। শনি-রবিবার এমনিতেই ব্যাংক বন্ধ। তাই একদিনের মধ্যে প্রত্যেক কর্মচারীর লালা রস পরীক্ষা করা, পুরো ব্যাংক এবং এটিএম স্যানিটাইজ করার সিদ্ধান্ত নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। বিষয়টি তিনি সরলীকরণ করে জানান আপাতদৃষ্টিতে ৫ দিন বন্ধ হলেও, দুদিন লকডাউন এর জেরে এবং বাকি দুদিন শনি-রবিবার হওয়ার কারণে। আজই শুধু মাত্র দ্বিতীয়ার্ধ কাজ বন্ধ করা হয়েছে।

Tags

Related Articles

Close