নদীয়া সংবাদনিউজরাজ্য

দীর্ঘদিন রাস্তা খারাপ! রাস্তায় ধান গাছের চারা লাগিয়ে অভিনব বিক্ষোভ প্রদর্শন নদীয়া শান্তিপুরে

এলাকার স্থানীয়দের দাবি, দীর্ঘদিন ধরে এই গুরুত্বপূর্ণ রাস্তায় জল জমে থাকে, বারংবার মেম্বার অসিত ঘোষকে জানানো সত্ত্বেও কোনো কাজ হয়নি।

মলয় দে নদীয়া:- নদীয়ার শান্তিপুর ব্লকের বাগআঁচরা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বালিয়াডাঙ্গা হরগৌরী মন্দিরের সামনে দীর্ঘদিন ধরে জল জমে থাকার কারণে এলাকাবাসীর জল জমা রাস্তার উপরে ধানের চারা লাগিয়ে বিক্ষোভ দেখায়।

এলাকার স্থানীয়দের দাবি, দীর্ঘদিন ধরে এই গুরুত্বপূর্ণ রাস্তায় জল জমে থাকে, বারংবার মেম্বার অসিত ঘোষকে জানানো সত্ত্বেও কোনো কাজ হয়নি। আজ নিরুপায় হয়ে এলাকার সাধারণ মানুষ এই ধানের চারা লাগিয়ে  বিক্ষোভ করেন। তাদের আরও দাবি, অবিলম্বে এই রাস্তা পুনঃসংস্কার  না করলে আগামী দিনে আরও বৃহত্তর আন্দোলনের পথে নামবে বলে তিনি জানিয়েছেন।

এ বিষয়ে মেম্বার অসিত ঘোষ জানান,বেশকিছু দিন আগেই এই গ্রামে সাতটি রাস্তা পুনঃসংষ্কারের কাজ করা হয়েছে। এছাড়াও দুটো ড্রেনের কাজও করা হয়েছে, যেই রাস্তা নিয়ে এই এলাকার লোকজন বিক্ষোভ করছে সেই রাস্তার অর্ধেক কাজ করা হয়ে গেছে বেশ কিছুদিনের মধ্যেই পুরো রাস্তার কাজ সম্পন্ন হবে। যারা এখানে বিক্ষোভ করছে তারা ইচ্ছাকৃতভাবেই আমার বদনাম করার ষড়যন্ত্র করছে।

Tags

Related Articles

Close