নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার রানাঘাটের বিধায়কের উদ্যোগে ১০০০ কৃতি ছাত্র-ছাত্রীকে দেওয়া হল বিশেষ সংবর্ধনা

২০২০ সালের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় নিজ নিজ বিদ্যালয়ে সাফল্যের সঙ্গে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছেন, তাদের সংবর্ধনা দেওয়া হবে।

মলয় দে নদীয়া:- শিক্ষক দিবসের দিন তৃণমূলে যোগদান পর্বের কারণে কিছুটা সময় বিলম্ব হলেও আজ রানাঘাট উত্তর পূর্ব বিধানসভার বিধায়ক মাননীয় শ্রী সমীর কুমার পোদ্দারের উদ্যোগ ও আর্থিক সহযোগিতায় এবং রানাঘাট উত্তর পূর্ব বিধানসভার অন্তর্গত পশ্চিমবঙ্গ তৃনমূল মাধ্যমিক শিক্ষক সমিতির প্রচেষ্টায় বিধানসভার অন্তর্গত ২৯ টি বিদ্যালয়ের সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের কৃতি প্রায় ১০০০ ছাত্র-ছাত্রীকে সংবর্ধনা জানানো হল।

২০২০ সালের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় নিজ নিজ বিদ্যালয়ে সাফল্যের সঙ্গে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছেন এছাড়া যারা পরীক্ষায় স্টার মার্কস পেয়ে উত্তীর্ণ হয়েছেন, তাদের সকলকে দত্তপুলিয়া পোস্ট অফিস মোড় কমিউনিটি হল প্রাঙ্গণে মাননীয় বিধায়ক মহাশয়ের উজ্জ্বল উপস্থিতিতে সম্বর্ধনা দেওয়া হলো।

স্কুল ইউনিফর্ম পরে আগত পারস্পরিক দূরত্ব বজায় রেখে শিক্ষক ছাত্র অভিভাবক এবং জনপ্রতিনিধিদের সম্পর্ক দৃঢ় করার মিলন মেলায় সাক্ষী থাকতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের এসডিপিও প্রবীর মন্ডল, হাঁসখালি থানার ওসি রজনীকান্ত বিশ্বাস, ধানতলা থানার ওসি সুজয় বিশ্বাস শিক্ষা দপ্তরের এ ডি আই দেবাসিশ সরকার, পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস, তৃণমূল শিক্ষক সংগঠনের সভাপতি অনুপ ভদ্র, নদীয়া জেলা পরিষদের সহ-সভাপতি দীপক বসু, তৃণমূল যুব সংগঠনের ডঃ প্রসেনজিৎ মন্ডল সহ তৃণমূলের বিভিন্ন গন সংগঠনের কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিদের অনেকেই। ছাত্র-ছাত্রীরা এবং তাদের অভিভাবকবৃন্দ অত্যন্ত খুশি হয়েছেন বিধায়কের এ ধরনের উদ্যোগে।

Tags

Related Articles

Close