নদীয়া সংবাদনিউজরাজ্য

ফি মুকুবের দাবিতে নদীয়ার রানাঘাট কলেজের ছাত্র-ছাত্রীদের গণবিক্ষোভ

খবরে পেয়ে ছুটে আসে রানাঘাট থানার পুলিশ।পুলিশ এসে ছাত্র ছাত্রীদের অবিরোধ তুলতে গেলে তখনই শুরু হয় পুলিশ ছাত্র ছাত্রীদের মধ্যে ধস্তাধস্তি।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া – ফি মুকুবের দাবীতে আজ নদিয়ার রানাঘাট কলেজের সামনে ছাত্র ছাত্রীদের অবস্থান বিক্ষোভ।জানা গেছে, বি. এ তৃতীয় বর্ষ এর ছাত্রছাত্রীরা এই সংকটময় পরিস্থিতিতে কলেজের ফি দিতে পারছেন না।এই দাবীতে তারা আজ রানাঘাট কলেজের সামনে প্রতিবাদে সামিল হন।

এমনকি তারা কলেজের প্রিন্সিপালের সাথে দেখা করতে কতৃপক্ষকে আবেদন জানান। কিন্তু কলেজ কতৃপক্ষ তা মানতে চাননি। এরপরই ক্ষোভে ফেটে পড়ে রানাঘাট কলেজের ছাত্র ছাত্রীরা।এরপর তারা বাধ্য হয়ে রানাঘাট ৩৪ নং জাতীয় সড়কে অবরোধে বসে বিক্ষোভ দেখাতে থাকে।

খবরে পেয়ে ছুটে আসে রানাঘাট থানার পুলিশ।পুলিশ এসে ছাত্র ছাত্রীদের অবিরোধ তুলতে গেলে তখনই শুরু হয় পুলিশ ছাত্র ছাত্রীদের মধ্যে ধস্তাধস্তি। বেগোতিক দেখে পুলিশ জাতীয় সড়কে আটকে থাকা যানবাহনকে মুক্ত করার জন্য তাদের বেশ কয়েকজনকে অল্প বিস্তর টানাটানি করে তাদের থানায় নিয়ে যায়। জানা গেছে,এই ঘটনায় দুই একজন ছাত্র আহত এবং অসুস্থ হয়ে পড়েন।ছাত্র ছাত্রীরা জানান তারা তাদের দাবীতে অনড় অন্যায় ভাবে পুলিশ তাদের উপর খারাপ আচরণ করেছেন।গনতান্ত্রিক অধিকার সকলের আছে কিন্তু এভাবে পুলিশ দিয়ে নয় এমনটাই অভিমত সকল ছাত্র ছাত্রীর।

Related Articles