নিউজরাজ্য

আমার বউ চাই, নতুন বউকে কাছে পেতে শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসলেন স্বামী

ঘটনাটি ঘটেছে নদীয়ার হরিণঘাটা থানা এলাকার সোনাখালী গ্রামের।

Advertisement
Advertisement

বউকে শ্বশুরবাড়ির লোক জোর করে আটকে রেখেছে, তাই বউকে ফেরানোর দাবি জানিয়ে ধর্নায় বসেছেন স্বামী। ঘটনাটি ঘটেছে নদীয়ার হরিণঘাটা থানা এলাকার সোনাখালী গ্রামের। দুই মাস আগেই তাদের রেজিস্ট্রি করে বিয়ে হয়েছে। কিন্তু বিয়ে করা স্ত্রীকে জোর করে আটকে রেখেছে শ্বশুরবাড়ির লোক, তাই বউকে ফেরানোর দাবি তুলে রাতভর শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসেছেন স্বামী। জানা গিয়েছে, আগস্ট মাসের ৩ তারিখ ওই যুবক রেজিস্ট্রি করে বিয়ে করেন।

ওই যুবকের বয়স ২৮ বছর, সে সঙ্গীতা ঘোষ নামে সোনাখালী গ্রামের ১৮ বছরের এক তরুণীকে বিবাহ করেন। ওই যুবক অভিযোগ করেছেন যে বিয়ে করে ওই তরুণী বাড়ি চলে যাবার পরই তাঁকে আটকে রাখা হয়। আর মাসখানেক আগে সম্পূর্ণ যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এত তাই এবার বউকে ফেরানোর জন্য রবিবার গভীর রাত থেকে বউয়ের বাপের বাড়ির সামনে ধর্নায় বসেছে সে। ওই যুবক এটাও দাবি করছে যে রেজিস্ট্রি বিয়ের পাশাপাশি তাঁরা সেদিন সামাজিক মতেও বিয়ে করেছেন।

যদিও শ্বশুরবাড়ির লোকজনের দাবি, মেয়েকে কোথাও লুকিয়ে রাখা হয়নি। মেয়ে আত্মহত্যা করতে গিয়েছিল, তাই তাকে অন্য জায়গাতে নিয়ে যাওয়া হয়েছে। ওই যুবক বেশ কয়েকটি প্ল্যাকার্ড ও বিয়ের ছবি নিয়ে শ্বশুর বাড়ির সামনে ধর্নায় বসেছে। আর যতক্ষণ পর্যন্ত নিজের স্ত্রীকে সে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে না পারবে ততক্ষন সে ধর্নায় বসে থাকবেন বলে জানিয়েছেন। আর এই ঘটনা জানাজানি হতেই এলাকায় সাধারণ মানুষের ভিড় জমে গিয়েছে।

Related Articles