নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার নবদ্বীপে এলপিজি গ্যাসের দুরাবস্থা কাটাতে বিজেপির বিক্ষোভ

মঙ্গলবার সন্ধ্যায় প্রাচীনমায়াপুরের নিমতলা মোড়ে এক প্রতিবাদ সভায় ডাক দেয় নবদ্বীপ শহর উত্তর মন্ডলের নেতৃবৃন্দ।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- নবদ্বীপে এল পি জি গ্যাস সরবরাহকে কেন্দ্র করে মালিক পক্ষের সাথে চলা অচলাবস্থা বিরুদ্ধে অবশেষে পথে নামল বিজেপি। মঙ্গলবার সন্ধ্যায় প্রাচীনমায়াপুরের নিমতলা মোড়ে এক প্রতিবাদ সভায় ডাক দেয় নবদ্বীপ শহর উত্তর মন্ডলের নেতৃবৃন্দ। সেখানে আনন্দ দাসের নেতৃত্বে শতাধিক বিজেপি কর্মী সমর্থক প্রতিবাদ সভায় যোগ দিতে দেখা যায়।

প্রতিবাদ সভায় প্রতিটি বিজেপি কর্মী সমর্থকের বুকে একটি করে প্ল্যাকার্ড লক্ষ করা যায়। প্ল্যাকার্ডগুলিতে দেখা যায়, মালিক শ্রমিক দ্বন্দ্ব আলোচলার মধ্যে দিয়ে মেটাতে হবে, বর্ধিত বিলের অতিরিক্ত নেওয়া চলবে না, টিএমসির দাদাগিরি চলবে না, বিজেপি নবদ্বীপবাসীর পাশে আছে এবং থাকবে। প্রতিবাদ আন্দোলনের মাঝে বিজেপি নেতা আনন্দ দাস বলেন যে এলপিজি গ্যাস ডেলিভারি নিয়ে মালিক পক্ষের সঙ্গে শ্রমিকদের একটা ঝামেলা চলছিল। আর তাতে সমগ্র নবদ্বীপবাসী ভোগান্তিতে পড়ছিলেন।

তিনি আরও বলেন যে এলপিজি গ্যাস গৃহস্থলীর ক্ষেত্রে এক অত্যন্ত প্রয়োজনীয় সামগ্রী। দীর্ঘ দশ দিন যাবৎ নবদ্বীপের মানুষ সেই পরিসেবা থেকে বঞ্চিত হচ্ছিল। তিনি চান মালিক শ্রমিকের সমস্যা আলোচনার মধ্যে দিয়ে মিটুক। তাতে উভয়েরই লাভ। এভাবে কর্মবিরতি করে সাধারণ মানুষকে বঞ্চিত করে নয়। তাই আজ সবাই মিলে বাধ্য হয়েছি পথে নামতে। এদিন প্রতিবাদ সভায় আনন্দ দাস ছাড়াও উপস্থিত ছিলেন, বিজেপি নেতা তথা নবদ্বীপ আদালতের বিশিষ্ট আইনজীবী ভোলানাথ চক্রবর্তী, মহিলা নেত্রী সোমা মুখার্জি প্রমুখ।

Related Articles