নদীয়া সংবাদনিউজরাজ্য

অল্প বৃষ্টিতেই জলমগ্ন নদীয়ার চাকদার বিস্তীর্ণ এলাকা, প্রশাসনকে অভিযোগ করেও মেলেনি সুরাহা

বিশেষ করে শিমুরালি শ্রীনগর পাড়া, বিটি কলেজ পাড়া, শান্তি সংঘ মোড়, মনসা পোঁতা এলাকার প্রায় পঞ্চাশটিরও বেশি বাড়ির সামনে জল থৈ থৈ করছে।

মলয় দে নদীয়া:- ভারী বর্ষণে হয়নি, তবে মাত্র কয়েক ঘণ্টার বৃষ্টিতে জলমগ্ন নদিয়ার চাকদা ব্লকের একাধিক এলাকা। শুক্রবার দুপুর থেকে টানা বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ে নদিয়ার চাকদা ব্লকের চাঁদুরিয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার অধীনস্থ একাধিক এলাকা।

বিশেষ করে শিমুরালি শ্রীনগর পাড়া, বিটি কলেজ পাড়া, শান্তি সংঘ মোড়, মনসা পোঁতা এলাকার প্রায় পঞ্চাশটিরও বেশি বাড়ির সামনে জল থৈ থৈ করছে। একই সঙ্গে পাড়ার রাস্তাগুলোও জলমগ্ন অবস্থায়। স্থানীয় বাসিন্দারা নিকাশি ব্যবস্থা নিয়ে অভিযোগ তুলেছেন। তাদের দাবি, নিয়মিত ড্রেনের আবর্জনা পরিষ্কার রাখলে এইভাবে জলমগ্ন হতে হতো না। তাই একটু ভারী বৃষ্টি হলেই জল জমে সমস্যা সৃষ্টি হয়।

রাস্তায় জমা জল সঙ্গে বাড়ির সামনে এবং বেশ কিছু বাড়ির ভেতরেও জমে রয়েছে বৃষ্টির জল। এরফলে চলাচলের ক্ষেত্রে ব্যাপক অসুবিধা সৃষ্টি হয়েছে ওই এলাকার মানুষজনের। বৃষ্টি হয়ে গেছে কাল কিন্তু জল থাকবে এখনো বেশ কিছুদিন! শেষের দিকে পচা দুর্গন্ধ হয়ে যায় জমা জল থেকে এমনটাই জানা যায় এলাকা সূত্রে।