নদীয়া সংবাদনিউজরাজ্য

কেন্দ্র ও রাজ্য সরকারের বিরুদ্ধে নদিয়ার শান্তিপুরের CPIM-কর্মীদের বিক্ষোভ

অন্যদিকে রাজ্যে আম্ফান ঝড়ে সরকারি সহযোগিতা সরকারি লিস্টে বাদ পড়ছে প্রকৃত ক্ষতিগ্রস্ত গরিব খেটে-খাওয়া মানুষ, তার বদলে যুক্ত হয়েছে তৃণমূল দল করা পঞ্চায়েত প্রধান ঘনিষ্ঠ বিত্তশালী বেশ কিছু আত্মীয় স্বজনের নাম।

Advertisement

মলয় নদীয়া:- কৃষক বিল, খনি বিমান রেল দপ্তরে কর্মী ছাঁটাই বেসরকারিকরণের মাধ্যমে সাধারণ গরিব মানুষের প্রতি কেন্দ্রীয় সরকার একের পর এক প্রবঞ্চনা করে চলেছেন। অন্যদিকে রাজ্যে আম্ফান ঝড়ে সরকারি সহযোগিতা সরকারি লিস্টে বাদ পড়ছে প্রকৃত ক্ষতিগ্রস্ত গরিব খেটে-খাওয়া মানুষ, তার বদলে যুক্ত হয়েছে তৃণমূল দল করা পঞ্চায়েত প্রধান ঘনিষ্ঠ বিত্তশালী বেশ কিছু আত্মীয় স্বজনের নাম।

এইরকমই ১২ দফা ত্রুটিপূর্ণ অভিযোগ শান্তিপুর এরিয়া কমিটির সম্পাদক সৌমেন মাহাতো এবং ফুলিয়া এরিয়া কমিটির সম্পাদক অনুপ ঘোষ প্রাকৃতিক দুর্যোগে সরকারি সহযোগিতা থেকে বঞ্চিত এ ধরনের বেশ কিছু নাম লিস্ট করে বিডিও সুমন দেবনাথ এর কাছে জমা দেন। এ প্রসঙ্গে শান্তিপুর পঞ্চায়েত সমিতির সভাপতি রীনা প্রামানিক এবং সহ-সভাপতি মনিকা সরকার জানান ” বিডিও অফিসের মূল গেটের সামনে চেয়ার পেতে এ ধরনের বিক্ষোভে দূরদূরান্ত গ্রাম থেকে বিভিন্ন দরকারী কাজ নিয়ে আসা সাধারণ মানুষের ব্যাঘাত করেছে।

তারস্বরে মাইকের ভাষণে কাজে ব্যাঘাত ঘটেছে।  সাধারণ মানুষের কাজের ক্ষতি করলেন! এই কারণেই ওনাদের পাশ থেকে জনসমর্থন চলে গেছে! মিথ্যে ভুল বুঝিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে, বলেও তিনি জানিয়েছেন।

Tags

Related Articles

Close