মলয় দে নদীয়া :- করোনা নিয়েও রাজনীতি! প্র" />মলয় দে নদীয়া :- করোনা নিয়েও রাজনীতি! প্র" />মলয় দে নদীয়া :- করোনা নিয়েও রাজনীতি! প্র" />মলয় দে নদীয়া :- করোনা নিয়েও রাজনীতি! প্রতিনিয়ত কানাঘুষো শোনা যাচ্ছিলো বীরনগরের আনাচে কানাচে। তাই নিয়ে বিরোধীদের জল্পনা ছিল তুঙ" />
×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

করোনা নিয়ে সমস্ত জল্পনার অবসান ঘটালেন বীরনগর পৌরসভার প্রশাসক পার্থ কুমার চ্যাটার্জী

সোশ্যাল মিডিয়ায় এক পোস্টের মাধ্যমে তিনি নিন্দুকদের সুস্বাস্থ্য কামনা করে স্পষ্ট ভাষায় জানান তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তার জন্য ধন্যবাদ।

মলয় দে নদীয়া :- করোনা নিয়েও রাজনীতি! প্রতিনিয়ত কানাঘুষো শোনা যাচ্ছিলো বীরনগরের আনাচে কানাচে। তাই নিয়ে বিরোধীদের জল্পনা ছিল তুঙ্গে, অবশেষে আজ সমস্ত জল্পনার অবসান ঘটালেন পৌর প্রশাসক নিজেই।

সোশ্যাল মিডিয়ায় এক পোস্টের মাধ্যমে তিনি নিন্দুকদের সুস্বাস্থ্য কামনা করে স্পষ্ট ভাষায় জানান তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তার জন্য ধন্যবাদ। তবে তার পৌরসভার, দলীয় সঙ্গীদের এমনকি গাড়ির চালকের পর্যন্ত রিপোর্ট নেগেটিভ এসেছে।

সমগ্র নগরবাসীর মধ্যে কুড়ি জন এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন। যার মধ্যে ১৭ জন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। দুজন কোভিড হাসপাতালে ভর্তি আছেন। একজনের মৃত্যু বলে যে অপপ্রচার হয়েছিল তাও তিনি বিস্তারিত বর্ণনা করে জানান হৃদরোগে মারা যায় ওই অসুস্থ রূগী। আগামীতেও পৌরসভা সর্বদা সচেতন থাকবে সচেতনতার বিষয়ে এমনটাও তিনি জানিয়েছেন।