নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার শান্তিপুরে এক করোনাজয়ীকে বিশেষ সংবর্ধনা ব্যবসায়ী সমিতির

সোমবার সন্ধ্যে ছটা নাগাদ শান্তিপুরের গোভাগাড় মোড় ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে তাঁকে সংবর্ধনার এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে।

মলয় দে নদীয়া:- নদিয়ার শান্তিপুরের বাইগাছি পাড়ার বাসিন্দা সমীর দেবনাথ গত একমাস আগে করোনাতে আক্রান্ত হন। ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরে পুনরায় আরো একবার তার লালা রস পরীক্ষা করানো হয় ও তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

আজ তিনি সম্পূর্ণ সুস্থ, সোমবার সন্ধ্যে ছটা নাগাদ শান্তিপুরের গোভাগাড় মোড় ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে তাঁকে সংবর্ধনার এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে করোনা জয়ী সমির দেবনাথ জানান, শারীরিক ভাবে আমার বিশেষ কিছু উপসর্গ ছিলনা। স্বাস্থ্য দপ্তরে নির্দেশে আমি বাড়িতেই ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে ছিলাম,এখন আমি পুরোপুরি সুস্থ।

তিনি আরও বলেন যে আগামী দিনে আমার মনোবল বাড়ানোর চেষ্টায় শান্তিপুর গোভাগাড় ব্যবসায়ী সমিতির সদস্যরা আমাকে সংবর্ধনা দেয় আমি এতে ভীষণ গর্বিত বোধ করছি নিজেকে। সাধারণ মানুষের উদ্দেশ্যে সকলকে একটাই বার্তা দেবো, করোনাকে ভয় পাওয়ার কারণ নেই একটু সতর্ক থাকলেই করোনা সংক্রমনের হাত থেকে রেহাই পাওয়া সম্ভব। অযথা ভয় পাবেন না আতঙ্ক ছড়াবেন না আপনারা নিজে সতর্ক থাকুন অন্যকে সতর্ক থাকার পরামর্শ দিন। ডাক্তারের পরামর্শকে গুরুত্ব দিন।

Tags

Related Articles

Close