নদীয়া সংবাদনিউজরাজ্য

নদিয়ার শান্তিপুরে বাংলার গ্রামীণ সড়ক যোজনায় দীর্ঘ ১৮ কিলোমিটার পথের আনুষ্ঠানিক উদ্বোধন

হরিপুর পঞ্চায়েতের বাগদেবীপুর মোড়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলার গ্রামীণ সড়ক যোজনায় প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত হলো এই রাস্তা।

মলয় দে নদীয়া:- নদীয়া জেলার শান্তিপুর ব্লকের হরিপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নিধপুর থেকে নৃসিংহপুর তেওয়ারির মাঠ পর্যন্ত সুদীর্ঘ ১৮ কিলোমিটার ৩৬০ মিটার রাস্তা আনুষ্ঠানিক উদ্বোধন হলো আজ সকাল দশটা নাগাদ।

হরিপুর পঞ্চায়েতের বাগদেবীপুর মোড়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলার গ্রামীণ সড়ক যোজনায় প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত হলো এই রাস্তা। যা অত্যন্ত সহজ উপায়ে শান্তিপুর স্টেশন থেকে অনায়াসে অল্প সময়ে পৌঁছে যাওয়া যেতে পারেকালনা ঘাটে। এর ফলে উপকৃত হবেন লক্ষাধিক জনসাধারণ। উদ্বোধন করেন নদীয়া জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু। উপস্থিত ছিলেন পূর্ত বিভাগের বিশিষ্ট ইঞ্জিনিয়ারগণ, এবং জেলা পরিষদ সদস্য নিমাই বিশ্বাস।

তিনি জানান শান্তিপুর ব্লকের বোয়ালিয়া -মানিকনগর, সগুনা সেনপাড়া -হিজুলি মুসলিম পাড়া,নতুন বুঁইচা থেকে ফুলিয়া হাসপাতাল, ঘোড়ালিয়া ঘোষপাড়া থেকে বাথনা বাইপাস, শিমুলিয়া থেকে ঠাকুর বাড়ি, একাধিক রাস্তা সংস্কারের কাজ দ্রুত শুরু হবে এবং জেলা পরিষদ, পঞ্চায়েত সমিতির পক্ষ থেকে একগুচ্ছ নতুন রাস্তা কাজ শুরু হবে। তবে জাতীয় সড়কের বেহাল প্রসঙ্গে তিনি মুখ খোলেননি।

Tags

Related Articles

Close