নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার শান্তিপুরে তৃণমূলের আয়োজনে সংবর্ধনা দেওয়া হল কৃতি ছাত্র-ছাত্রীদের

এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করল শান্তিপুর ব্লক তৃণমূল কংগ্রেসের এসসি ,এসটি ও,বি,সি শাখার পক্ষ থেকে।

মলয় দে নদীয়া:- মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জ্ঞাপন এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করল শান্তিপুর ব্লক তৃণমূল কংগ্রেসের এসসি ,এসটি ও,বি,সি শাখার পক্ষ থেকে।

এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শান্তিপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তপন সরকার, তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সম্পাদক রাকেশ পারুই, পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সান্টু ভদ্র, শান্তিপুর ব্লক এসসি এবং ওবিসি সেলের সভাপতি সৈকত দাস, প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ আরম্ভ সূচনা করেন।

শোক প্রস্তাব পাঠ উদ্বোধনী সঙ্গীত, নৃত্য, বিশিষ্টদের মতামত ও পরামর্শ প্রদান এবং সর্বশেষে যাদের জন্য আজকের এই আয়োজন অর্থাৎ মাধ্যমিক উচ্চ মাধ্যমিকে কৃতি ছাত্র-ছাত্রী এবং প্রশাসন, স্বাস্থ্যকর্মী, সাফাই কর্মী, সাংবাদিক এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের বিষয়ে এসসি এস টি ওবিসি সেলের সভাপতি সৈকত দাস জানান, আজকে আমাদের এই অনুষ্ঠানে সংবর্ধনা দিয়ে অন্যদের উৎসাহের সৃষ্টি করেছি।  যাতে আরও বেশি করে এ ধরনের পেশায় বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা অংশগ্রহণ করে। অনুষ্ঠানে শান্তিপুর ব্লকের বিভিন্ন প্রধান উপপ্রধান, পঞ্চায়েত সমিতির সদস্যগন, সহ বিভিন্ন গণসংগঠনের দায়িত্বশীল কর্মী নেতৃত্ব উপস্থিত ছিলেন এই বিশেষ ঘটনার সাক্ষী হতে।

Tags

Related Articles

Close