কলকাতানিউজরাজ্য

কিছুক্ষণের মধ্যেই রাজ্যের এই জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ সহ প্রবল বৃষ্টির সম্ভাবনা

আগামিকাল অর্থাৎ বুধবার দুই মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, দুই বর্ধমানের কয়েকটি এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী আজ সকাল থেকেই রাজ্যের বিভিন্ন জেলাতে বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছিল। সেই অনুযায়ী আজ সকল থেকেই রাজ্যের বিভিন্ন জেলাতে বৃষ্টি শুরু হয়েছে। কোথাও আবার বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হয়েছে। আজ সারাদিন এই বৃষ্টি জারি থাকবে। আজ সকাল ৬ টা থেকেই বাঁকুড়া, পূর্ব বর্ধমান এবং নদিয়া, হুগলি, দুই পরগনা এবং দুই মেদিনীপুর, কলকাতা, হাওড়া সব জায়গাতেই প্রবল বৃষ্টি হয়েছে। আগামী কয়েক ঘণ্টায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিপাত হবার সম্ভাবনা আছে।

কয়েকটি এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হয়েছে। তার সাথেই ঠান্ডা হাওয়া বইছে। যা গত দুদিনের অস্বস্তিকে অনেকটাই কমিয়ে দিয়েছে। সকাল থেকেই আকাশ মেঘলা রয়েছে। এখনও বেশ কিছু জায়গাতে মাঝে মাঝে হালকা ও বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছে। আগামিকাল অর্থাৎ বুধবার দুই মেদিনীপুর, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, দুই বর্ধমানের কয়েকটি এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সেই সঙ্গে দুই পরগনা, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়াতে ভারী বৃষ্টি হতে পারে।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গেও আজ বৃষ্টি হয়েছে। দুই দিনাজপুর, দার্জিলিং, কালিম্পং এবং জলপাইগুড়ির কয়েকটি অংশ বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। আজ থেকে ভারী বৃষ্টি শুরু হবে। দার্জিলিং, জলপাইগুড়ি এবং কোচবিহারের কয়েকটি অংশে ভারী বৃষ্টিপাত হবে। কালিম্পং ও আলিপুরদুয়ারে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এই দুই জেলার কয়েকটি অংশে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। এছাড়া উত্তরবঙ্গের এই ৫ জেলাতে বুধবার ও ভারী বৃষ্টি চলতে পারে। কোথাও আবার বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা আছে।

Tags

Related Articles

Close