নিউজরাজ্য

“আমার করোনা হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব”, বিস্ফোরক মন্তব্যের পরেই কোভিড পজিটিভ অনুপম হাজরা

তিনি অবশ্য ফেসবুকেই পাল্টা হুমকি দিয়ে রেখেছিলেন, কয়েক মাস যাক, মুখ্যমন্ত্রীকে এফআইআরের সুদে আসলে মাশুল দিতে হবে।

করোনা নিয়ে বিতর্কিত মন্তব্যের পর এবার নিজেই করোনা আক্রান্ত হলেন বিজেপি নেতা অনুপম হাজরা। করোনায় আক্রান্ত হওয়ার খবর ফেসবুকে পোস্ট করে তিনি নিজেই জানিয়েছেন। তিনি বেশ কয়েকদিন আগে বলেছিলেন, ”আমার করোনা হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব”। আর এই মন্ত্যব্যের পরেই তাঁর নামে এফআইআর দায়ের করা হয়েছিল। তিনি অবশ্য ফেসবুকেই পাল্টা হুমকি দিয়ে রেখেছিলেন, কয়েক মাস যাক, মুখ্যমন্ত্রীকে এফআইআরের সুদে আসলে মাশুল দিতে হবে।

এই মন্তব্য তিনি করেছিলেন গত রবিবার। তিনি গত রবিবার বারুইপুরে দলের কর্মসূচিতে যোগ দিয়েছিলেন। আর সেদিন তিনি সাংবাদিকদের সম্মুখেই বলেছিলেন যে মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূল কংগ্রেস করোনার থেকেও ক্ষতিকর ভাইরাস। আর এই ভাইরাসের বিরুদ্ধে লড়ছেন বিজেপির কর্মীরা। তারপরেই তিনি বলেন যে তাঁর করোনা হলে মুখ্যমন্ত্রীকে তিনি জড়িয়ে ধরবেন।

শুধু এটাই নয়, তিনি অভিযোগ করেছেন যে কেরোসিন তেল দিয়ে রাতের অন্ধকারে করোনা আক্রান্তের মৃতদেহ পুড়িয়ে দেওয়া হচ্ছে। এমনকী ছেলের মৃতদেহ বাবাকে দেখতে দেওয়া হচ্ছে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য সাধারণ মানুষকে কাঁদতে হচ্ছে। আর এসব কিছুর জবাব মমতা বন্দ্যোপাধ্যায় পাবেন ২০২১- এর নির্বাচনের শেষে। এই মন্ত্যব্যের পরেই তিনি করোনা আক্রান্ত হলেন।

Tags

Related Articles

Close