কলকাতানিউজরাজ্য

মমতার পরিবারে করোনার থাবা, উদ্বিগ্নে অভিষেক বন্দ্যোপাধ্যায়

করোনা আক্রান্ত হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে তিনি বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।

Advertisement
Advertisement

এবার করোনার থাবা পড়ল মুখ্যমন্ত্রীর বাড়িতে। করোনা আক্রান্ত হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে তিনি বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন। সোমবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন।

তাঁর শরীরে করোনার নানা উপসর্গ দেখা গিয়েছিল। পরে শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হওয়াতে তাঁকে সোমবার করোনা পরীক্ষা করা হয়। আর পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। তারপরেই আর কোনোরকম ঝুঁকি না নিয়ে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে।

এদিকে তাঁর বাড়িতে দুটো ছোট জুড়ে সন্তান রয়েছে। গত বছরই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন রুজিরা। এই খুদেদের জন্য যথেষ্ট উদ্বিগ্ন রয়েছে গোটা পরিবার। প্রসঙ্গত, করোনা সংক্রমিত হয়েছেন বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চট্ট্যোপাধ্যায়। তিনিও বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে সোমবার রাত থেকে ভর্তি হয়েছেন। শাসকদলের বেশ কয়েকজনের শরীরেই থাবা বসিয়েছে মারণ করোনা ভাইরাস।

Related Articles