নদীয়া সংবাদনিউজরাজ্য

‘দিদিকে বলো’-তে ফোন করে প্রতারণার শিকার নদীয়ার এক যুবক

অভিযোগের ভিত্তিতে গ্রেফতার যুবক। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা এলাকায়।

মলয় দে নদীয়া:- সমস্যায় পড়ে, সমাধানের আশায় দিদিকে বলো হেল্পলাইনে ফোন করে ফুলিয়ার বেকার যুবক বিশ্বজিৎ বিশ্বাস লোনের সহযোগীতা চাইলে তা করে দেওয়ার নাম করে ঐ বেকার যুবকের কাছ থেকে কাছ থেকে টাকা নিয়ে নিয়ে প্রতারণা করার অভিযোগ ওঠে। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার যুবক। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা এলাকায়।

সূত্রের খবর, নদীয়ার ফুলিয়ার বাসিন্দা বিশ্বজিৎ বিশ্বাস। ব্যক্তিগত সমস্যার কারণে বেশ কয়েক মাস আগে সে দিদিকে বলো হেল্প লাইনে ফোন করে। অভিযোগ হেল্পলাইনে ফোন করার পর যে যুবক তাঁর ফোন ধরেছিলেন তিনি বিশ্বজিৎ বিশ্বাসকে লোন করে দেওয়ার কথা বলেন। অভিযোগ এরপর অভিযুক্ত আক্রম আলি বিশ্বজিৎ বিশ্বাস এর সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করে দুই দফায় ১২০০০ টাকা নেয়। এরপরে বেশ কয়েক মাস হয়ে গেল আক্রম আলি আর তার সঙ্গে যোগাযোগ রাখছিল না।

বিষয়টি বুঝতে পেরে বিশ্বজিৎ বিশ্বাস শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত নেবে গতকাল টিটাগর থেকে অভিযুক্ত আক্রম আলীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার করে তাকে শান্তিপুর থানায় নিয়ে আসা হয়। রবিবার আক্রম আলিকে মহকুমা আদালতে তোলা হয়। প্রশাসন সূত্রে জানা যায়,অভিযুক্ত আক্রমআলী বিশ্বজিৎ বিশ্বাসকে নিজের নাম বিশ্বজিৎ বাগ হিসেবে পরিচয় দেয়। এর আগেও আর কোন ব্যক্তির কাছ থেকে সে টাকা নিয়েছিল কিনা পুলিশ অভিযুক্ত আক্রম আলিকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে।

Tags

Related Articles

Close