টেক নিউজনিউজ

একেবারে জলের দরে একগুচ্ছ প্ল্যান নিয়ে এল Vodaphone Idea, গ্রাহকরা পাবে 8GB সহ ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশনের সুবিধা

গ্রাহকদের সাধ্যের মধ্যে সাধ পূরণের জন্য এইবার ভোডাফোন ইন্ডিয়া জলের দরে লঞ্চ করল প্রিপেড প্ল্যান যাতে থাকছে কম খরচে ওটিটির সুবিধা। হ্যাঁ, ঠিকই শুনছেন! ভোডাফোনের নতুন তিন মাসের এই প্রিপেড প্ল্যানে মোট আট জিবি ডাটা সহ ডিজনি+হটস্টার সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকেরা। ভোডাফোন-আইডিয়ার এই নতুন প্রিপেইড প্ল্যানের মূল্য মাত্র 151 টাকা। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানের বিশেষত্ব।

আপনি যদি কম বাজেটে ডিজনি এবং হটস্টারের সাবস্ক্রিপশন চান তবে আপনার জন্য আদর্শ এই প্রিপেইড প্ল্যান। যদিও এক্ষেত্রে গ্রাহকদের মিলবে না বাড়তি এসএমএস এবং কলিং এর সুবিধা। 30দিন ব্যাপী মেয়াদযুক্ত এই প্ল্যানে কেবলমাত্র গ্রাহকেরা 8 জিবি ডাটা উপলব্ধ করতে পারবেন। সাথে একমাসের জন্য পাবেন ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা।

উপরিউক্ত প্ল্যান ছাড়া কোম্পানি তাদের গ্রাহকদের জন্য মোট পাঁচটি এড অন প্ল্যান লঞ্চ করেছে যার মধ্যে 29টাকা, 39 টাকা, 98 টাকা, 195 টাকা ও 319 টাকার পাঁচটি প্ল্যান রয়েছে। এক্ষেত্রে 29 টাকার প্ল্যানটি আপনি যদি আপনার দৈনিক ডেটার শেষ করে ফেলার পর এড অন হিসাবে চান তাহলে সেক্ষেত্রে গ্রাহকেরা দু দিনের মেয়াদে দৈনিক 2gb ডেটার সুবিধা পাবেন গ্রাহকরা।

অন্যদিকে ভোডাফোনের 39 টাকার প্রিপেড প্ল্যানটি সাতদিনের বৈধতা যুক্ত একটি ফোর জিবি ডাটা ভাউচার। একমাত্র গুজরাট সার্কেলে এভেলেবেল এই প্ল্যানে রয়েছে 3 gb এফইউপি ডাটার সুবিধা। তাই আর দেরি না করে এখনই রিচার্জ করুন আপনার পছন্দমত অ্যাড অন প্ল্যানে আর উপলব্ধ করুন ভোডাফোনের সমস্ত সুবিধা।

Tags

Related Articles

Close