নিউজলাইফস্টাইল

মাধ্যমিক পাশে VLE পদে চাকরির সুযোগ, জেনে নিন বেতন সহ আবেদন পদ্ধতি

শুধুমাত্র মাধ্যমিক পাস হলেই মিলতে পারে ব্লক অফিসে কাজ। সম্প্রতি আবারো একটি জেলার ব্লক অফিসে কর্মী নিয়োগে নিয়োগপত্র প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আবেদন। নিজের এলাকায় বসে ব্লক অফিসে কাজ করতে চাইলে এখনি জেনে নিন আবেদনের পদ্ধতি। এছাড়াও জেনে নিন বয়স ও বেতন সম্পর্কিত তথ্য। নিয়োগ হবে MGNREGA প্রকল্পের অধীন।

•ভিলেজ লেভেল এন্ট্রেপ্রেনিওর পদে নিয়োগ চলছে।

•শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাস থাকতে হবে, এবং কমপক্ষে ছয় মাসের কম্পিউটার কোর্স করা থাকতে হবে।আবেদনকারীকে সংশ্লিষ্ট ব্লকের স্থায়ী বাসিন্দা এবং ভোটার সদস্য হতে হবে।

•৩১/১২/২০২১ তারিখের হিসাবে প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।

•বেতন প্রতি মাসের শুরুতে ১০,০০০ টাকা।

আবেদনের পদ্ধতি: MGNREGA অফিসের ড্রপবক্সে যেকোনো কর্মদিবসের সকাল ১১ টা থেকে দুপুর ৩ টে পর্যন্ত সরাসরি জমা দিতে পারেন, অথবা কুরিয়ার বা পোষ্টের মাধ্যমে জমা করতে পারেন। আবেদন করার শেষ তারিখ ১৯ জুলাই দুপুর ৩টে পর্যন্ত।

আবেদনের প্রয়োজনীয় নথি: বয়সের শংসাপত্র, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, কম্পিউটার ট্রেনিং সার্টিফিকেট এবং আধার ও ভোটার কার্ডের কপি যোগ করতে হবে সংশ্লিষ্ট আবেদনের সঙ্গে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: To the block development officer and program officer (M.G.N.R.E.G.A.) Tarakeswar Dav. Block, Tarakeswar, Hooghly

নিয়োগের পদ্ধতি: সম্পূর্ণভাবে মেধার ওপর ভিত্তি করে নিয়োগ করানো হবে। নির্বাচিত প্রার্থীকে আগামী ২৪ জুলাই সকাল ১১ টায় কম্পিউটার টেস্ট এবং ডকুমেন্ট ভেরিফিকেশনের জন্য ডেকে পাঠানো হবে।

Tags

Related Articles

Close