টেক নিউজনিউজ

মাত্র ১০০ টাকার মধ্যে একগুচ্ছ রিচার্জ প্ল‍্যান আনল Vi

Advertisement
Advertisement

জিওকে টক্কর দেওয়ার জন্য গ্রাহক স্বাচ্ছন্দ মাথায় রেখে নতুন করে মার্কেটে নেমেছিল ভিআই – ভোডাফোন-আইডিয়া। এবার আগামীদিনে বেটার ফেসিলিটিস প্রোভাইড করার জন্য বাজারে নিয়ে আসলো নতুন কিছু প্ল্যান। করোনা পরবর্তী সময়ে প্রবণতা বেড়েছে ওয়ার্ক ফ্রম হোমের। ছাত্র-ছাত্রীদের পড়াশোনাও হচ্ছে অনলাইন মোডে। সাধারণ গ্রাহকদের কথা ভেবে স্বল্প বাজেট তথা ১০০ টাকার মধ্যে নিয়ে আসা হয়েছে বেশ কিছু প্ল্যান।

Vi-এর নতুন প্ল্যান গুলির মধ্যে সবচেয়ে সস্তার মধ্যে রয়েছে ৩৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা পাবে ১০০ এমবি ডেটা ব্যবহারের সুবিধা। ৩০ টাকা ব্যালান্স যার ভ্যালিডিটি ১৪ দিনের জন্য। এর পরেই রয়েছে ৪৯ টাকা, এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ৩০০ এম বি ডেটা ব্যবহারের সুবিধা ও ৩৮ টাকা ব্যালান্স। যার ভ্যালিডিটি ২৮ দিনের জন্এছাড়া রয়েছে ৭৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে ৪০০ এম বি ডেটার সুবিধা। সুবিধা পাওয়া যাবে ২৮ দিনের জন্য টকটাইমের সুবিধাও।

এছাড়াও ২৮ দিনের ভ্যালিডিটি পিরিয়ডে আনা হয়েছে ৫৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে মিলবে ৩০ মিনিট আনলিমিটেড লোকাল থেকে শুরু করে রোমিং এর সুবিধা। ৬৫ টাকার রিচার্জে পাওয়া যাবে ১০০ এম বি হাই স্পিড ডেটা এবং ৫২ টাকা টক টাইমের সুবিধা, ২৮ দিনের জন্য।

এই সব ধামাকাদার প্ল্যানের মাধ্যমে জিওর দৌরাত্ম্যে হারানো জায়গা ভোডাফোন আবার ফিরে পাবে বলে মনে করছেন সিনিয়র এক্সিকিউটিভরা।

Related Articles