×

নামমাত্র টাকায় নতুন দুটি বাইক লঞ্চ করলো TVS, ফিচারস শুনলে চমকে যাবেন

ভারতের অন্যতম জনপ্রিয় পরিবাহক নির্মাতা কোম্পানি টিভিএস ইতিমধ্যেই 2022 সালে লঞ্চ করে দিয়েছে স্বল্পমূল্যে অত্যাধুনিক ফিচারসযুক্ত দুটি বাইক। নতুন এই দুই বাইকে বেশ কিছু কালার অপশন ছাড়াও পেয়ে যাচ্ছেন নতুন মোড এবং ভ্যারিয়েন্ট। বাজারে টিভিএস কোম্পানির যে দুটি বাইক লঞ্চ করেছে সেগুলি হল Apache 160 এবং Apache 180 ,আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত!

নতুন টিভিএস Apache 160 বাইকটিকে আপনারা মোট পাঁচটি কালার অপশন যথা ম্যাট ব্লু,গ্লস ব্ল্যাক,হোয়াইট,টি গ্রে এবং রেসিং রেড এ পেয়ে যাচ্ছেন। সাথে থাকছে মডেলটির তিনটি ভেরিয়েন্ট। এছাড়াও ফিচারস এর মধ্যে রাইড মোডের সাথে ডিস্ক এবং ড্রাম ব্রেক অপশন ও স্মার্টেক্সনেট থাকছে। উল্লিখিত মডেলের তিনটি ভ্যারিয়েন্ট আপনারা যথাক্রমে 124,590 টাকা 121,290 টাকা এবং 117,790 টাকায় পেয়ে যাচ্ছেন।

অন্যদিকে Apache 180 মডেলটিকে আপনারা পেয়ে যাচ্ছেন 130,590 টাকায়। এই মডেলে থাকছে স্মার্টেক্সকানেক্ট,সিঙ্গেল ডিস্ক ভেরিয়েন্ট এবং সাথে রাইড মোড। এছাড়াও পূর্বের তুলনায় এই বাইকটির ওজন এক কিলোগ্রাম কম করা হয়েছে,যেখানে অ্যাপাচি 160র ওজন 2 কিলোগ্রাম কম করা হয়েছে পূর্বের তুলনায়। এছাড়াও অ্যাপাচি ওয়ানএইটটিতে আপনারা ব্লুটুথ কানেকটিভিটি,ক্লাস্টার নেভিগেশন,স্মার্টক্সকানেক্ট, এবং রাইডিং মোড পেয়ে যাচ্ছেন। যেখানে থাকছে তিনটি অপশন রেইন,আরবান,স্পোর্ট।

ডিজাইনের দিক থেকে নয়া টিভিএস কোম্পানির এই নতুন দুই বাইকে আপনারা পেয়ে যাচ্ছেন হেডল্যাম্প এবং টেলল্যাম্প সিস্টেম। এছাড়াও থাকছে সিগনেচার থ্রিডি এলিমেন্ট ও ফাস্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট। এছাড়া ব্লুটুথ কানেক্টিভিটি,গিয়ার পসিশন ইনডিকেটর,গিয়ার শিফট অ্যাসিস্ট,ল্যাম্প টাইমার,ক্লাস্টার ইনটেনসিটি কন্ট্রোল প্রভৃতি ফিচারস!